রণবীর-দীপিকার বিয়ের না দেখা ছবি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 02:39:11

বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাও একবার নয়, দু’বার। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে দীপবীরের বিয়ের আনুষ্ঠানিকতা।

এখন অপেক্ষা এই নব-দম্পতির দেশে ফেরার। আজ (১৮ নভেম্বর) তাদের মুম্বাই ফেরার কথা রয়েছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীরে বাড়ির কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে- মরিচা বাতি দিয়ে সাজানো হয়েছে বাড়ির ভেতর-বাহির। কেননা এই বাড়িটিতেই এসে উঠবেন নববধূ দীপিকা পাড়ুকোন।

এদিকে, রণবীর-দীপিকার পরে বিয়ের কোনো ছবি যাতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে এ কারণে ব্যবহার করা হয়েছিলো কঠোর নিরাপত্তা। ব্যয় করা হয়েছিলো কোটি রুপি। এমনকী অতিথিদের ফোন ব্যবহারও নিষিদ্ধ করে দেওয়া হয়েছিলো। পরে অবশ্য নব-দম্পতি নিজেরাই বিয়ের দুটি ছবি শেয়ার করেন ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে।

নব-দম্পতি তাদের বিয়ের ছবি দুটির শেয়ার করার পর সোশ্যাল মিডিয়ায় ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে তাদের আরও ছবি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে।

আগামী ২১ নভেম্বর দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে বিবাহোত্তর সংবর্ধনা হবে। এখানে থাকবেন নবদম্পতির পরিচিতজন ও বন্ধুরা। এরপর ২৮ নভেম্বর জমকালো বিবাহোত্তর সংবর্ধনায় হাজির হবেন বলিউড তারকারা।

বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় প্রথম জুটি বেঁধে কাজ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তখনই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে জুটি বাঁধেন তারা।

এ সম্পর্কিত আরও খবর