এক ফ্রেমে এতো তারা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-04 16:57:08

মঙ্গলবার (২০ জুলাই) সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে একটি ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। যেখানে দেখা যাচ্ছে- এক ঝাঁক তারকার সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন ‘খিলাড়ি’খ্যাত এই তারকা।

ববি দেওল, রীতেশ দেশমুখ, রানা ডাগ্গুবাতি, চাঙ্কি পাণ্ডে, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা, কৃতি শ্যানন কে নেই সেখানে? রীতিমতো ভাইরাল হয়ে গেছে ছবিটি। কিন্তু বলিউডের এই তারকারা কেনো একসঙ্গে হয়েছেন?

জানা গেছে- ‘হাউসফুল ফোর’ ছবির শুটিং শেষ হয়ে গেছে। এ কারণে কলাকুশলীরা মিলে একসঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন। শেয়ার করা ছবিটির ক্যাপশনে অক্ষয় কুমার লিখেছেন- “হাউসফুল ফোর’র শুটিং শেষ। কিন্তু মজার কোনো শেষ নেই। ২০১৯ সালে আপনাদের সঙ্গে দেখা হবে।”

শুধু অক্ষয় কুমার নয়, ববি দেওলও তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন একই ছবি।

এদিকে, ‘হাউসফুল ফোর’ ছবির শুটিং শুরুর পর কিছুটা ঝামেলার মধ্যে পড়েছিলো। ছবির অন্যতম অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তনুশ্রী দত্ত। এরপর একই অভিযোগ উঠে ছবিটির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও। এ কারণে ছবির শুটিং পর‌্যন্ত বন্ধ করে দিয়েছিলেন অক্ষয়।

পরে নানা পাটেকরের বিরুদ্ধে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রানা ডাগ্গুবাতি এবং পরিচালক সাজিদ খানকে পাল্টে সাজিদ নাদিয়াড়ওলাকে নেওয়া হয়। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের দিওয়ালিতে মুক্তি পাবে ‘হাউসফুল ফোর’।

এ সম্পর্কিত আরও খবর