তৈমুর পুতুল!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 08:45:34

জন্মের পর থেকেই রীতিমতো তারকা বনে গেছে সাইফ আলি খান ও কারিনা কাপুরের একমাত্র ছেলে তৈমুর আলি খান। তার ভক্তের সংখ্যাও দিনে দিনে বেড়েই চলেছে। তৈমুরের নানা কীর্তি দেখার অপেক্ষায় থাকে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তার কোনও ছবি বা ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। তবে ভাইরাল হওয়া ছবিটি তৈমুর আলি খানের নয়। তৈমুরের আদলে তৈরি একটি পুতুলের। যেটি বিক্রি হচ্ছে ভারতের কেরালায়।

এখানেই শেষ নয়, এরইমধ্যে রোজগার করা শুরু দিয়েছেন তৈমুর আলি খান। করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে এমনটা নিজেই জানিয়েছেন সাইফ আলি খান।

এ প্রসঙ্গে সাইফ বলেন, ‘‘তৈমুরের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে প্রতিটি ছবি বাবদ ১৫০০ টাকা দিতে হয়…।’’ এটা শুনে করণ হেসে বলেন, ‘‘যে কোনও সুপারস্টারের তুলনায় তৈমুরের দাম তো বেশি। তবে সেই সুপারস্টারদের তালিকায় আমি একেবারে শেষে।’’

এই ১৫০০ টাকা কীভাবে সংগ্রহ করা হয়, তা অবশ্য জানাননি সাইফ। এমনকি তা তৈমুরের নামেই জমা হয় কিনা, জানা যায়নি তা-ও। এ তথ্য সাইফ মজা করে বলেছেন কিনা, তা নিয়েও চর্চা শুরু হয়েছে বলি মহলে।

এ সম্পর্কিত আরও খবর