কােনো একভাবে ভিকটিম মেয়েটা: স্পর্শিয়া

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 22:41:30

অর্চিতা স্পর্শিয়া। তাঁর অভিনীত বেশকিছু কাজ এরইমধ্যে বেশ আলোচনায় এসেছে। তিনি অল্প সময়ে শােবিজে পেয়েছেন দর্শকদের ভালোবাসা। গ্ল্যামার এই অভিনেত্রী এবার ওটিটি (ওভার দ্য টপ স্ট্রিমিং) প্ল্যাটফর্ম-এর জন্য কাজ শুরু করেছেন।

ইতিমধ্যে তিনটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। আজ দুপুরে স্পর্শিয়া এ প্রসঙ্গে বার্তা২৪.কমকে বলেন, “গত ডিসেম্বর থেকে টানা তিনটি ওয়েব সিরিজে অভিনয় করলাম। এগুলোর নাম হচ্ছে ‘দ্য হোলি গান’, ‘আইজ্যাক লিটন’ এবং ‌‘নিখোঁজ’। প্রতিটি কাজে আমাকে দর্শকরা ভিন্ন সব চরিত্রে দেখতে পাবেন।”


তিনটি ওয়েব সিরিজে স্পর্শিয়ার চরিত্র কেমন ছিল এবং গল্প কেমন জানতে চাইলে জবাবে তিনি বলেন, “সিনেবাজ অ্যাপের জন্য ‘দ্য হোলি গান’ নির্মাণ হয়েছে। এখানে এমন একটি চরিত্রে কাজ করেছি যা আমি বাস্তবে কখনো ভাবি নাই যে এই ধরনের একটি চরিত্রে কাজ করব। নারী চরিত্রটি নিয়ে বেশিকিছু এখনই বলতে চাই না। শুধু বলতে চাই কােনো একভাবে ভিকটিম মেয়েটা। এরকম একটি চরিত্র। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। এটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।”

এছাড়া আশরাফুজ্জামানের ‘আইজ্যাক লিটন’ করলাম বিঞ্জের জন্য। এখানে বিদেশ থেকে আসা একটি মেয়ের চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবেন। এখানে আমার সহশিল্পী হিসেবে পেয়েছি মোশাররফ করিম ভাইকে।


চরকির জন্য বিশেষ একটি ওয়েব সিরিজে কাজ করলাম। এর নাম ‘নিখোঁজ'। ডাবিং শুধু বাকি এখন। রিহান রহমানের পরিচালনায় এ কাজটি দর্শকরা চরকিতে দেখতে পাবেন। শ্যামল মওলা, আফসানা মিমি, শিল্পী সরকার অপু, শতাব্দী ওয়াদুদসহ অনেকেই এতে অভিনয় করেছেন।

রহস্যঘেরা গল্পের ওয়েব সিরিজ ‘নিখোঁজ' দর্শকরা পছন্দ করবেন বলে আশাবাদ প্রকাশ করেছেন স্পর্শিয়া। বর্তমান সময়ের ওয়েব কাজগুলো কেমন হচ্ছে জানতে চাইলে জবাবে স্পর্শিয়া বলেন, আমরা অনেক এগিয়ে গেছি। ভারতের অনেক প্রোডাকশনের চেয়ে ভালো হয়েছে আমাদের কিছু প্রোডাকশন। আমরা দেশের বাইরের অনেক দর্শক এখন পাচ্ছি। নতুন মেধাবীরা এখন ওয়েব সিরিজের কাজে সুযোগ পাচ্ছে। ওয়েব সিরিজ বা প্ল্যাটফর্মগুলোর কাজগুলো নিয়ে ভালোর দিকেই যাচ্ছি আমরা।


এদিকে, চিত্রনায়িকা রোজিনার ‘ফিরে দেখা’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন স্পর্শিয়া। এর মধ্যে আরও সম্পন্ন করেছেন জেড এইচ মিন্টুর ‘ক্ষমা নেই’ ছবির কাজ। ওয়েব কিংবা সিনেমা যে কাজই হোক ভালো গল্প, চরিত্র পেলে সব ধরনের কাজই করতে আগ্রহী স্পর্শিয়া ।

এ সম্পর্কিত আরও খবর