সালমানের বাবাকে শাহরুখের হুমকি!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 11:37:24

কিছুদিন আগে প্রিয় তারকা শাহরুখ খানের সঙ্গে দেখা করতে না পেরে তার বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা করেছিলেন কিং খানের এক ভক্ত। এবার সালমানের জন্য হুমকির মুখে পড়তে হলো তার বাবা সেলিম খানকে। ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার দেখা না পেলে ফল ভালো হবে না। সেলিম খানকে এমনই হুমকি দেয় সালমানের এক ভক্ত। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

জানা গেছে- সালমানের ওই ভক্তের নাম শাহরুখ গুলাম নবি এলিয়াস শেরু। গত ১৬ নভেম্বর তাকে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থেকে আটক করে বান্দ্রা পুলিশ।

পুলিশ জানান, গত ১১ নভেম্বর অভিনেতার সহায়ক বিভাস ছায়াকে ফোন করে শাহরুখ। অনুরোধ জানায় যে সে একবার বলিউড সুপারস্টারের সঙ্গে দেখা করতে চায়। কিন্তু কোনও ইতিবাচক উত্তর মেলেনি। এরপর সালমনের বাবা সেলিম খানের মোবাইল নাম্বার জোগাড় করেন তিনি। পরে সেই নাম্বারে ফোন দিয়ে নিজেকে আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা সাকিলের দলের লোক বলে পরিচয় দিয়ে সেলিম খানকে ফোনে হুমকি দিয়ে বলেন, সালমনের সঙ্গে দেখা না হলে এর ফল মোটেই ভাল হবে না।

এ ঘটনার পরই বান্দ্রা থানায় মামলা দায়ের করেন বিভাস ছায়া। ফোনের লোকেশন ট্র্যাক করেই অভিযুক্তর খোঁজ মেলে। গত ১৬ নভেম্বর চারজনের পুলিশের একটি দল তিন ঘণ্টা তল্লাশি চালিয়ে শাহরুখকে আটক করে। শনিবার তাকে মুম্বই আনা হয়। পরে সোমবার শাহরুখকে আদালতে তোলা হলে ২২ নভেম্বর পর্যন্ত তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

তারা আরও জানান, সালমান খানের সঙ্গে বলিউড ছবিতে কাজ করার ইচ্ছে ছিল শাহরুখের। আর সেখান থেকেই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে উদগ্রীব হয়ে ওঠেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর