নেহার মেয়ের পহেলা দর্শন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 12:08:37

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গত ১৮ নভেম্বর মুম্বাইয়ের ওমেন’স হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। পরে মঙ্গলবার (২০ নভেম্বর) মেয়ের পায়ের একটি ছবি শেয়ার দিয়ে তার নাম কী রাখা হয়েছে সেটি জানান নেহা। ছবিটির ক্যাপশনে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন, মেহের ধুপিয়া বেদী পৃথিবীকে হ্যালো জানাচ্ছে।

 
 
 
View this post on Instagram

Mehr Dhupia Bedi says hello to the world ... ❤️

A post shared by Neha Dhupia (@nehadhupia) on

একই দিন দুপুরে নাতনির মুখের একটি ছবি শেয়ার করেছেন নেহার শ্বশুর বিশান বেদী।

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা ছিলেন নেহা ধুপিয়া? এ নিয়েই নেটদুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। পরে অবশ্য সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করে সে কথা স্বীকার করে নিয়েছিলেন নেহার স্বামী অঙ্গার বেদী জানিয়েছিলেন, শিগগিরই তাদের সংসারে আসছে নতুন অতিথি। অবশেষে সে অতিথি এসেই গেছে।

২০০২ সালে ‘মিস ইন্ডিয়া’ হয়েছিলেন নেহা ধুপিয়া। তারপরই বলিউড ছবিতে অভিষেক হয় তার।অভিনয়ের ফাঁকে মন দেওয়া-নেওয়ার পালাও সেরে ফেলেন তিনি।বনসঙ্গী হিসাবে বেছে নেন কিংবদন্তি ক্রিকেটার বিষেণ সিং বেদীর ছেলে অভিনেতা অঙ্গার বেদীকে।

গত ৮ মে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে যখন মেতে উঠেছিল গোটা বি-টাউন, ঠিক তখনই ১০ মে চুপিসারে চারহাত এক হয় নেহা-অঙ্গারের। পরে আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা নেহার ছবির শেয়ার করে তার মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন অঙ্গার।

এ সম্পর্কিত আরও খবর