কখনও তাদের মা হতে পারবো না: কারিনা কাপুর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 00:07:03

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। ভালোবেসে ২০১২ সালে ঘর বাঁধেন অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে। কিন্তু এটি কারিনার প্রথম বিয়ে হলেও সাইফের ছিলো দ্বিতীয়। কেননা কারিনার আগে অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন তিনি। সাবেক এই দম্পতির সারা আলি খান ও ইব্রাহিম খান নামে দুটি সন্তানও রয়েছে।

সম্প্রতি মেয়ে সারা আলি খানকে নিয়ে করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন সাইফ আলি খান। যেখানে সৎ মা কারিনা কাপুর খানকে নিয়ে আলোচনা করেছেন সারা।

পাশাপাশি সারা এটিও জানান, সাইফ-কারিনার বিয়ের দিন মা অমৃতা সিংই তাকে সাজিয়ে দিয়েছিলেন। সেই বিশেষ মুহূর্তে সারাকে বাবার সঙ্গে থাকতেও বলেছিলেন অমৃতা।

এবার মুম্বাই মিররে দেওয়া এক সাক্ষাৎকারে সৎ মেয়েকে নিয়ে আলোচনা করলেন কারিনা কাপুর খান। ওই সাক্ষাৎকারে কারিনা প্রশ্ন করা হয়, সারা ও ইব্রাহিমের সঙ্গে তার সম্পর্ক কেমন? জবাবে বলিউডের এই অভিনেত্রী বলেন, তাদের দু’জনের সঙ্গে আমার বন্ধুর মতো সম্পর্ক রয়েছে।

এ প্রসঙ্গে বেবো (কারিনার ডাকনাম) ভাষ্য, ‘আমি সবসময় সাইফকে একটি কথাই বলি যে, আমি সারা ও ইব্রাহিমের বন্ধু হতে পারবো। কিন্তু কখনও তাদের মা হতে পারবো না। কারণ তাদের কাছে আগে থেকেই অসাধারণ একজন মা রয়েছেন। এ কারণে শুধুই তাদের বন্ধু হতে পারবো আমি। তাদের দু’জনকে খুব ভালোবাসি। যখনই তাদের প্রয়োজন হবে তারা সবসময় পাশে পাবে আমাকে।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন সারা আলি খান। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে।

এ সম্পর্কিত আরও খবর