চিরঞ্জীবীর ছবির জন্য পারিশ্রমিক নেবেন না সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 15:01:03

সালমান খানের উদার মনের কথা কারও অজানা নয়। ইয়ারো কা ইয়ার (বন্ধুদের বন্ধু) তিনি। নিজের ঘনিষ্ঠ বন্ধুদের জন্য যে কোন কিছু করতে পারেন তিনি।

আর সালমান খানের ঘনিষ্ঠ বন্ধুদেরই একজন হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। বলা যায় সেই কিশোর বয়স থেকেই এই অভিনেতার পূজা করে আসছেন সাল্লু।

এখানেই শেষ নয়, চিরঞ্জীবীর ছেলে রামচরণ যখন মুম্বাইয়ে এসেছিলেন তার বলিউড ছবি ‘জাঞ্জীর’র শুটিং করতে, সেসময় সেই ছবির সেটে প্রতিদিন রামচরণের জন্য খাবার পাঠিয়েছিলেন সালমান খান।

যে সালমান শুধু চিরঞ্জীবী নয়, তার ছেলের জন্যও এতোটা করেছেন তিনি কি করে বন্ধুর ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক নিতে পারেন?

চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ ছবিতে অতিথি চরিত্রে পাওয়া যাবে সালমান খানকে। কিন্তু এতে অভিনয়ের জন্য এক পয়সাও নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

চিরঞ্জীবীর একটি ঘনিষ্ঠসূত্র জানায়, চিরঞ্জীবীর প্রোডাকশন হাউস ‘গডফাদার’-এ সালমান খান অভিনয় করার জন্য ১৫ থেকে ২০ কোটি রুপি দিতে চেয়েছিল। কিন্তু সেই অর্থ নিতে অসম্মতি প্রকাশ করেছেন সালমান। একইসঙ্গে বলিউডের এই অভিনেতা বলেছেন, ‘যদি তাকে পারিশ্রমিক নেওয়ার জন্য জোর করা হয় তাহলে তিনি অতিথি চরিত্রেই অভিনয় করবেন না।’

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, ‘গডফাদার’-এ সব মিলিয়ে সালমান খানকে ২০ মিনিট দেখা যাবে।

এ সম্পর্কিত আরও খবর