প্রতিটি ছবির নিজস্ব ভাগ্য থাকে: পূজা হেগড়ে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 22:56:45

গত সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত ‘রাধে শ্যাম’ ছবিটি। প্রেমের গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন রাধা কৃষ্ণ কুমার।

দুর্ভাগ্যবশত বক্স অফিসে খুব একটা সফলতার মুখ দেখেনি এটি। এ কারণে কিছুটা হতাশ প্রভাস-পূজার ভক্তরা। ছবিটি নিয়ে তাদের মধ্যে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া।


সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন পূজা হেগড়ে। যেখানে ছবিটি নিয়ে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া প্রসঙ্গে কথা বলেছেন দক্ষিণের এই অভিনেত্রী। পূজার মতে, প্রতিটি ছবিরই নাকি তার নিজস্ব ভাগ্য থাকে।

পিঙ্কভিলার ওই সাক্ষাৎকারে পূজা বলেন, “দেখুন প্রতিটি ছবিরই নিজস্ব ভাগ্য থাকে, আমি অন্তত এটি বিশ্বাস করি। কখনও কোন ছবি দেখার পর আপনার কাছে সেটি ‘ঠিক আছে টাইপ’ মনে হতে পারে, কিন্তু সেই ছবিই বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়ে যায়। আবার কখনও কখনও এমন ছবি আপনারা দেখে থাকেন যা বক্স অফিসে বাজিমাত করতে পারে না, তখন সেই আপনারাই বলেন, ‘আরে এই ছবিটি কেন চললো না?’ তাই আমি মনে করি বক্স অফিসে ভালো ব্যবসার জন্য প্রতিটি ছবিরই নিজস্ব ভাগ্য থাকে।”


এদিকে, ‘রাধে শ্যাম’-এ নিজের চরিত্র প্রসঙ্গে পূজা হেগড়ে বলেন, ছবিটি বক্স অফিসে বাজিমাত করতে না পারলেও যখন কেউ এসে বলে পূজা দারুণ অভিনয় করেছেন, ছবিটিতে পূজাকে বেশ সুন্দর লেগেছে তখন খুব ভালো লাগে। আগে যেভাবে কাজ করেছি তার থেকেও ভালো করার চেষ্টা করে যাচ্ছি দিন দিন। কারণ যখন আপনি একটি ছবির জন্য চার বছর সময় ব্যয় করবেন, তলতে গেলে তখন আপনি তাতে আপনার হৃদয় ও আত্মা দিয়ে দেবেন।

২০১৬ সালে তেলেগু সুপারহিরো ফিল্ম ‘মুগামোড়ি’র মধ্য দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন পূজা হেগড়ে। এরপর তাকে দেখা গেছে ‘মহেঞ্জোদারো’তে। যেখানে তার বিপরীতে ছিলেন হৃতিক রোশন। শিগগিরই দক্ষিণের এই অভিনেত্রীকে দেখা যাবে রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’-এ। এতে তার সহশিল্পী হিহসেবে থাকবেন রণবীর সিং।

এ সম্পর্কিত আরও খবর