তবে কী প্রযোজনার দায়িত্ব থেকে অবসর নিলেন আনুশকা?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 11:49:40

ভাই করনেশ শর্মার সঙ্গে মিলে ২০১৩ সালের অক্টোবরে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেছিলেন আনুশকা শর্মা। যার নাম তারা দিয়েছিলেন ক্লিন স্লেট ফিল্মস।

ক্লিন স্লেট ফিল্মসর হাত ধরে ‘এনএইচ টেন’, ‘পরী’, ‘ফিল্লউরি’, ‘বুলবুল’, ‘পাতাল লোক’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন দুই ভাই-বোন।


কিন্তু চমকপ্রদ তথ্য হলো- ক্লিন স্লেট ফিল্মস নামের এই প্রযোজনা সংস্থা থেকে সরে দাঁড়ালেন আনুশকা শর্মা। আজ (১৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট দিয়ে বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

পোস্টে আনুশকা শর্মা লিখেছেন, “ভাইয়ের সঙ্গে যখন প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মসের যাত্রা শুরু করেছিলাম, তখন ছবি প্রযোজনার ব্যাপারে আমরা কিছুই জানতাম না। তবে আমাদের স্বপ্ন ছিল নতুন কিছু করার। সেই ইচ্ছে নিয়েই অনেকটা দূর এসেছি। সাফল্যও পেয়েছি। আর এর জন্য ক্রেডিট দিতে চাই ভাই কারনেশকে। ওর জন্য নতুন দিশা দেখেছে এই সংস্থা।”

যোগ করে তিনি আরও লিখেছেন, ‘আমি এখন এক সন্তানের মা। যার পেশা অভিনয়। অভিনয়টা আমার প্রথম প্রেম। তাই এখন অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকতে চাই। সেই কারণেই এই প্রযোজনা সংস্থা থেকে সরে এলাম। এখন থেকে এর দায়িত্ব সামলাবেন আমার ভাই কারনেশ। একদম সঠিক হাতেই থাকবে এই সংস্থা। তবে সংস্থার সঙ্গে অফিসিয়ালি যুক্ত না থাকলেও, ভাইয়ের পাশে আছি। সংস্থার সাফল্য সব সময় কামনা করব। আমার শুভেচ্ছা সব সময় থাকবে এই প্রযোজনা সংস্থার সঙ্গে।’

ভাইয়ের সঙ্গে আনুশকা শর্মা

এই মুহূর্তে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে নির্মিত ছবি কাজে ব্যস্ত রয়েছেন আনুশকা শর্মা। এছাড়াও শোনা যাচ্ছে- আমির খানের সঙ্গে নাকি জুটি বেঁধে নতুন এক নতুন ছবিতে অভিনয় করবেন বলিউডের এই অভিনেত্রী। তবে তারই মাঝে হঠাৎ কেন প্রযোজনা সংস্থা ছাড়ার সিদ্ধান্ত নিলেন আনুশকা তা নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। তাছাড়া তিনি প্রযোজনার দায়িত্ব থেকেও সরে আসছেন কিনা তা নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক।

এ সম্পর্কিত আরও খবর