আমিরকে পেছনে ফেলে দিলেন আয়ুষ্মান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 00:55:31

অনেক আগেই ১০০ কোটির ক্লাবে ঢুকে গেছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বাধাই হো’। এবার তারকাখচিত ‘ঠাগস অফ হিন্দোস্তান’কেও পেছনে ফেলে দিল ছবিটি। মুক্তির ৩৩ দিনে ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়লো ‘বাধাই হো’।

জঙ্গলি এবং ক্রোম পিকচার্সের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছিল ‘বাধাই হো’। আয়ুষ্মান খুরানা ছাড়া সেভাবে কোনও বড় তারকাকেও দেখা যায়নি ছবিটিতে। চিত্রনাট্যের রন্ধ্রে রন্ধ্রে উঠে এসেছে একটি পারিবারিক গল্প। যেখানে বছর ২৫ বছরের যুবকের ভূমিকায় দেখা গিয়েছিল আয়ুষ্মানকে। নাম নকুল। সহকর্মী রেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সে। প্রথম পর্যায়ে দেখে দর্শকরা ভেবেছিলেন হয়তো রেনে আর নকুলের প্রেমের গল্পেই এগিয়ে যাবে ‘বাধাই হো’-র চিত্রনাট্য। একঘেয়ে নায়ক-নায়িকার প্রেমের গল্পে টুইস্ট আনাই ছিল পরিচালকের লক্ষ্য।

সিনেমায় দেখা যায়, আচমকাই আয়ুষ্মানের মা গর্ভবতী হয়ে পড়েছেন। ২৫ বছর বয়সী এক যুবকের মায়ের আবারও অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনা নিয়ে এগোতে থাকে গল্প।

‘বাধাই হো’ মুক্তির প্রায় দু’সপ্তাহ পর প্রেক্ষাগৃহে আসে ‘ঠাগস অফ হিন্দোস্তান’৷ অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফসহ প্রথম সারির একাধিক তারকাখচিত এই সিনেমা প্রথম দুই সপ্তাহ বক্স অফিসে আয় করেছিল ভালই। কিন্তু মুক্তির ১ মাস ৩ দিনের মাথায় ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর সাফল্যকে ম্লান করে দিল ‘বধাই হো’। পারিবারিক গল্পেই দর্শকদের মন জয় করে ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল এই ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর