প্রথমবার জনসম্মুখে অন্তঃসত্ত্বা সোনম

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 05:38:15

শিগগিরই প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা দম্পতি। সব ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই নতুন অতিথি আগমন হবে।

গত ২১ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিয়েছেন সোনম কাপুর।

অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেওয়ার দু’দিন পর জনসম্মুখে এসেছেন সোনম কাপুর। এবারই প্রথম বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে আসতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

বুধবার (২৩ মার্চ) একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সোনম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা। সেই অনুষ্ঠানেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। যা এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং তা রীতিমত ভাইরাল।

ওই অনুষ্ঠানে যাওয়ার আগে সোনম নিজেও তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে সাদা টি-শার্ট এবং বেগুনি রঙের ব্লেজারে দেখা মিলেছে সোনমের। সেই সঙ্গে নজর কেড়েছে সোনমের বেবিবাম্পও।

২০১৮ সালে আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী।বর্তমানে লন্ডনের নটিংহিলের বাংলোতে আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

২০২১ সালের ১৪ জুলাই তিনি যখন বোন রিয়া কাপুরের বিয়ে উপলক্ষে দেশে ফিরেছিলেন তখন অনেকেই সোনমের প্রেগন্যান্সি নিয়ে জল্পনা করেছিল। যদিও পরে জানা যায় সে খবরের ভিত্তি ছিল না।

এ সম্পর্কিত আরও খবর