ঝড় তুলছে ‘ট্রিপল আর’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:53:17

‘বাহুবলী’র পর এবার বক্স অফিসে ঝড় তুলছে এসএস রাজামৌলে পরিচালিত ‘ট্রিপল আর’। গত ২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। আর মাত্র তিনদিনেই বক্স অফিসে বাজিমাত করে দেখিয়েছে ছবিটি। এমনকি ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র ওপেনিংয়ে যে রেকর্ড ছিলো সেটিও ভেঙে দিয়েছে ছবিটি।

রোববার (২৭ মার্চ) পর্যন্ত ছবিটি ভারতেই আয় করেছে ১১৮ কোটি রুপি এবং সারা বিশ্বব্যাপী এটি আয় করে নিয়েছে ৪৯০ কোটি।

সোমবার (২৮ মার্চ) সকালে বাণিজ্য গবেষক মনোবালা বিজয়বালান সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি তালিকা প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন।



বিশ্বব্যাপী ৪৯০ কোটি রুপি আয় করলেও ‘বাহুবলী: কনক্লুশন’ থেকে কিছুটা পিছিয়ে রয়েছে ‘ট্রিপল আর।’ কেননা ‘বাহুবলী’ ছবিটির বিশ্বব্যাপী ওপেনিং আয় ছিলো ৫২৬ কোটি রুপি।

এখানেই শেষ নয়, উইকেন্ড রিলিজের দিক থেকে হলিউড ছবি ‘ব্যাটম্যান’কেও শীর্ষ স্থান থেকে নিচে নামিয়ে দিয়েছে ‘ট্রিপল আর।’ কেননা ‘ট্রিপল আর’র উইকেন্ড আয় ছিলো ৬৫ মিলিয়ন ডলার। সেখানে ‘ব্যাটম্যান’র আয় ছিলো ৪৫ মিলিয়ন ডলার।

এদিকে, বণিজ্য গবেষক তরণ আদর্শ জানান, “ট্রিপল আর’র হিন্দি সংস্করণ মাত্র এক দিনে ৩০ কোটি ছাড়িয়ে গিয়েছে। করোনাভাইরাস মহামারির মধ্যেও বেশ কয়েকটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কিন্তু ‘ট্রিপল আর’ হচ্ছে প্রথম ছবি যার আয় সর্বোচ্চ।


‘ট্রিপল আর’ হচ্ছে একটি পিরিয়ড ড্রামা। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, রামচরণ ও অজয় দেবগণ। ৩০০ কোটি বাজেটে নির্মিত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ২৫ মার্চ।

এ সম্পর্কিত আরও খবর