বিয়ের জন্য ভারতে নিক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 13:30:13

বিয়ের মৌসুম চলছে বলিউডে। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে গত ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠানিকতা।

এখন সবাই অপেক্ষা করছেন বলিউডের আরেক সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বিয়ের। জোনাস ও চোপড়া পরিবারে চলছে এই তারকা জুটির বিয়ের প্রস্তুতি। নব-দম্পতি রণবীর-দীপিকার মতো নিক-প্রিয়াঙ্কাও দুই রীতিতে বিয়ে করবেন। হিন্দু ও খ্রিষ্টান রীতিতে হবে তাদের বিয়ে। এরইমধ্যে বিয়ের লাইসেন্সও পেয়ে গেছেন তারা।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ নভেম্বর থেকে শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। চলবে ২ ডিসেম্বর পর‌্যন্ত। ভারতের যোধপুরের উমেদ ভবনে হবে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তবে এ বিষয়ে এখনও কোনো ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে, নিজের দুলহানিয়াকে (প্রিয়াঙ্কা চোপড়া) নিয়ে যেতে বৃহস্পতিবার (২২ নভেম্বর) ভারত এসেছেন নিক জোনাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে হবু স্বামীর সঙ্গে একটি ছবি তুলে বিষয়টি নিশ্চিত করেছেন পিসি। ছবিটির ক্যাপশনে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা লিখেছেন, ‘ওয়েলকাম হোম বেবি।’

নিক ভারতের আসার পরই হবু শ্বশুর বাড়ির সকল সদস্যদের নিয়ে নৈশভোজে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারও একটি ছবি শেয়ার করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর