আলমের পরিচালনায় অহনা-আলভীর ‘মফিজের সুন্দরী বউ’

ছোটপর্দা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 19:55:30

ভিন্ন সব চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন অহনা। পর্দায় তাকে দেখা যায় কখনো রাগী প্রেমিকা, কখনো বাড়ির মিষ্টি লক্ষ্মী আদুরে বউ কখনো বা ঝগড়াটে নারী। সেই ধারাবাহিকতায় সম্প্রতি কাজ করেছেন ‘মফিজের সুন্দরী বউ’ নামের একটি খন্ড নাটকে। এই নাটকটি কাহিনী,ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আশাজ যূবায়ের । নাটকে অহনার বিপরীতে কাজ করছেন ফেয়ার হ্যান্ডসাম খ্যাত অভিনেতা জাহের আলভী। দু’জনের জুটি হয়ে এটাই প্রথম কাজ।

জাহের আলভী নাটকটি নিয়ে বলেন, পরিচালক জিয়াউদ্দিন আলম ভাইয়ের সাথে আমার প্রথম কাজ ‘মফিজের সুন্দরী বউ’। আশা করি, আমার অভিনীত ভালো নাটকের তালিকায় ‘মফিজের সুন্দরী বউ’ যুক্ত হবে।

পরিচালক জিয়াউদ্দিন আলম জানান, আমার পরিচালনায় প্রথম নাটক “হাসো আনলিমিটেড” এর নায়িকা ছিলেন অহনা রহমান। এর পরে ২০১৩ সালে তাকে নিয়ে নির্মাণ করি টেলিফিল্ম “ভালোতো ভালো না”। দীর্ঘ ৮ বছর পরে আবারও অহনাকে নিয়ে নতুন নাটক নির্মাণ করলাম। এছাড়া অহনা এবং জাহের আলভী মনোযোগ দিয়ে কাজটি করেছে। আমার বিশ্বাস, ভালো একটি কাজ দর্শকরা উপভোগ করবেন।

অহনা বলেন, পরিচালক জিয়াউদ্দিন আলম আমার বড় ভাই। তাঁর সঙ্গে আমার অনেক দিন পরে কাজ হলো। বলতে গেলে প্রায় ৮ বছর পর কাজ হলো আমাদের। আমার ক্যারিয়ারের শুরু থেকেই উনাকে আমি চিনি। এই নাটকে আমার চরিত্রটা একটু রুড কিন্তু সৎ একটা মেয়ে। ভালো একটি গল্প। অনেক ভালো একটা কাজ হয়েছে। এছাড়া আমার আলম ভাইয়ের উপর ভরসা ছিলো ,আছে এবং থাকবে। দর্শকের রায়ের অপেক্ষায় রইলাম।

‘মফিজের সুন্দরী বউ’ নাটকে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-তানভীর মাসুদ, প্রীতি আলভী, সাবিহা জামান, ওয়াসিম ইমদাদ, টাইগার মামুন, তাহসিন খায়ের রবিন, এ আর উজ্জল ও ইমরান হাসো। নাটকটি প্রচার হবে শুক্রবার রাত ৮টায় আরটিভিতে এবং ২ এপ্রিল শনিবার বিকাল ৪টায় আরটিভির ইউটিউব চ্যানেলে ‘মফিজের সুন্দরী বউ’ প্রকাশ হবে।

এ সম্পর্কিত আরও খবর