জনপ্রিয় অভিনেতাই নন, সফল উদ্যোক্তাও তারা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:03:07

অভিনয় একটি ঠুনকো পেশা। তাই টিভি অভিনেতারা প্রায়ই তাদের আর্থিক স্থিতিশীলতার জন্য সবসময় একটি ব্যাকআপ পরিকল্পনা নিয়ে হাঁটেন। আজকের এই প্রতিবেদনে আমরা জেনে নেবো এমন কয়েকজন টিভি তারকার নাম যারা শুধু জনপ্রিয় টেলিভিশন তারকা নন, সফল উদ্যোক্তাও।

রূপালি গাঙ্গুলি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপালি গাঙ্গুলি। বর্তমানে স্টারপ্লাসে প্রচারিত ‘অনুপমা’ সিরিয়ালে নাম চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী অ্যাড এজেন্সি রয়েছে। যেখানে অংশীদার রয়েছেন তার বাবা অনিল গাঙ্গুলিও। এই কোম্পানিটি বিজ্ঞাপনের পাশাপাশি ছবিও প্রযোজনা করে থাকে।

করণ কুন্দ্রা

দারুণ লুকের জন্য অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই ক্ষেত্রেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন করণ কুন্দ্রা। আরেক টেলিভিশন তারকা তেজস্বী প্রকাশের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকা আজকাল প্রায়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন করণ। অভিনয়ের পাশাপাশি জালান্দারে অবস্থিত একটি ইন্টারন্যাশনাল কল সেন্টারের মালিক তিনি।

রোনিত রয়

অভিনেতা হিসেবে বেশ দক্ষ একজন অভিনেতা রোনিত রয়। তিনি শুধু টেলিভিশন নয়, কাজ করেছেন বড়পর্দাতেও। সিকিউরিটি ও প্রোটেকশন এজেন্সির মালিক তিনি। বলিউড ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকারা রোনিত রয়ের এসেন্সির মাধ্যমে নিরাপত্তারক্ষীদের নিয়ে থাকেন।

রণবিজয় সিং

রণবিজয় সিংকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। টেলিভিশন শো রোডিস;র মহাগুরু বলা হয়ে থাকে রণবিজয়কে। মেশিন ও মোটরসাইলের প্রতি নেশা রয়েছে তার। এই তারকার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে যেখানে পুরাতন মডেলের মোটরসাইকেল মোডিফাই করে তাতে নতুন নতুন ফিচার যোগ করে দেন।

খাতরো কে খিলাড়ি’র ১১তম মৌসুমের বিজয়ী ও টেলিভিশন তারকা অর্জুন বিজলানী। ‘মিলে জাব হাম তুম’, ‘নাগীন’র জন্য বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ছোটপর্দার এই তারকা মুম্বাই টাইগার্স নামের একটি ক্রিকেট টিম রয়েছে। পাশাপাশি মুম্বাইতে একটি অ্যালকোহল শপ রয়েছে।

মৌনি রয়

তরুণ প্রজন্মের ক্রেজ মৌনি রয়। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমানভাবে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। জানেন কি বলিউডের এই অভিনেত্রী এবং তার স্বামী সুরজ নাম্বিয়ার একটি ডিজিটাল প্ল্যাটফর্ম রয়েছে। নাম নিউ-এজ গ্লোবাল এডুকেশন টেকনোলজি। এটি একটি সাবস্ক্রিপশন বেজ প্ল্যাটফর্ম।

আনুশা দানদেকার

জনপ্রিয় ভিজে ও অভিনেত্রী আনুশা দানদেকার। নিজের ফ্যাশন সেন্সের জন্য ভক্তদের কাছে বেশ পরিচিতি রয়েছে তার। কয়েক বছর আগে ক্লোথিং এবং স্ক্রিন কেয়ারের ব্যবসা চালু করেছেন আনুশা।

রবি দুবে ও সারগুন মেহতা

তারকা দম্পতি রবি দুবে ও সারগুন মেহতা। সম্প্রতি একটি প্রোডাকশন হাউজের উদ্বোধন করেছেন তারা। যা বেশ ভালো চলছে বলে জানিয়েছেন তারা। তাদের প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত হয়েছে সিরিয়াল উধারিয়া ও স্বরণ ঘর। টিভি শোয়ের পাশাপাশি পাঞ্জাবি ছবি ও ওয়েব সিরিজও প্রযোজন করেছেন তারা।

এ সম্পর্কিত আরও খবর