প্রকাশ পেলো ‘লাল সিং চাড্ডা’র নতুন গান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2024-01-01 19:32:50

গত মাসে নিজের আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রথম ‘কাহানি’র লিরিক্যাল ভিডিও প্রকাশ করেছিলেন আমির খান। এবার প্রকাশ পেলো ছবিটির দ্বিতীয় গান। নতুন এ গানটির শিরোনাম ‘ম্যায় কি কারা’।

‘ম্যায় কি কারা’ গানটির ভিডিওর সঙ্গে একটি পোস্টার জুড়ে দেওয়া হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দু’পাশে জঙ্গল আর তার মাঝে মেঠো পথ দিয়ে হাত ধরে হেঁটে যাচ্ছে এক বালক ও বালিকা।

‘লাল সিং চাড্ডা’ ছবিটি যে হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ হতে যাচ্ছে এ কথাটি কারও অজানা নয়। আর নতুন এই গানের পোস্টারেও হলিউডের ছবিটির একটি দৃশ্যের সঙ্গে মিল পাওয়া গেছে।

গানটি প্রসঙ্গে এক রেডিও স্টেশনে দেওয়া সাক্ষাৎকারে আমির খান ও সোনু নিগাম বলেন, “প্রীতম যখন গানটি নিয়ে আমার কাছে আসেন তখন তিনি জানান, আমির খান নাকি চেয়েছিলেন এই গানটিতে আমি (সোনু) কণ্ঠ দেই। আমি আগেও আমিরের জন্য গান গেয়েছি যার বেশিরভাগরই ছিলো সুপার হিট। একইসঙ্গে দর্শকদের থেকেও দারুণ ভালোবাসা পেয়েছি গানগুলোর জন্য। আমার বিশ্বার ‘ম্যায় কি কারা’ আরও একটি দারুণ গান হতে যাচ্ছে।”

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ প্রযোজনা করছেন আমির খান। ছবিতে বলিউডের এই অভিনেতার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর