‘পৃথ্বীরাজ’র জন্য অক্ষয় নয়, প্রথম পছন্দ ছিলেন সানি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 13:55:11

দু’দিন আগেই জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজেদের আসন্ন ছবি ‘পৃথ্বীরাজ’র ট্রেলার প্রকাশ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ছবিটির ঘোষণা দেওয়ার পর থেকেই এটি আলোচনায় রয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারকে। এর মধ্য দিয়েই বলিউডে অভিষেক হতে যাচ্ছে মানুষির।


কিন্তু জানেন কি এই ছবির জন্য অক্ষয় কুমার নয়, নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন সানি দেওল। এ প্রসঙ্গে ছবিটির একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘‘পৃথ্বীরাজ’ ছবির পৃথ্বীরাজ চৌহান চরিত্রটির জন্য চন্দ্রপ্রকাশের প্রথম পছন্দ ছিলেন সানি দেওল। পাঁচ বছর আগে ভারতের বেনারসে সানি যখন চন্দ্রপ্রকাশের আরেক ছবি ‘মহল্লা আসসি’ ছবির শুটিং করছিলেন সেসময় নাকি ছবিটি নিয়ে বলিউডের এই অভিনেতাদের সঙ্গে বিশদ আলোচনা করেছিলেন এই নির্মাতা।”

যোগ করে ওই সূত্র আরও জানায়, “চূড়ান্ত চরিত্র, অনুভূতি থেকে চরিত্রের উপভাষা এবং পদ্ধতিগুলো কী হওয়া উচিত দ্বিবেদী-সানির আলোচনায় উঠে এসেছিলো সেসব।এমনকি তারা চরিত্রের চেহারা এবং ভয়েস-গুণমান নিয়েও আলোচনা করেছিলেন।”


কিন্তু ‘পৃথ্বীরাজ’র প্রস্তাব কেনো ফেরালেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র বলে, “সবকিছুই ভালো চলছিলো। কিন্তু যশরাজ ফিল্মস যখন ছবিটির সঙ্গে যুক্ত হলো সবকিছু পাল্টে গেলো। প্রযোজনা প্রতিষ্ঠানটি সানির পরিবর্তে অন্য কাউকে চাইছিলেন।

আগামী ৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘পৃথ্বীরাজ’। এতে অক্ষয়-মানুষি ছাড়াও আরও দেখা যাবে সঞ্জয় দত্ত, সোনু সুদ ও মানব ভিজকে।

এ সম্পর্কিত আরও খবর