কানে অভিষেক-ঐশ্বরিয়া দম্পতির সঙ্গে অনন্ত-বর্ষা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 01:46:30

চলচ্চিত্রের ‘মক্কা’। সেলুলয়েডের তীর্থস্থান। কান চলচ্চিত্র উৎসবকে এমন অনেক বিশেষণই দেওয়া যেতে পারে। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমজমাট এই আয়োজনের দিকে এখন সবার চোখ।


মঙ্গলবার (১৭ মে) পর্দা উঠছে কানের ৭৫তম আসরের। তামাম দুনিয়া আগামী ১২ দিন ডুবে থাকবে সাগরপাড়ের শহরে। রুপালি পর্দায় গল্পের বৈচিত্র আর লালগালিচার জৌলুসের সম্মিলন দেখতে ফরাসি উপকূল এখন চলচ্চিত্রানুরাগীদের আনাগোনায় মুখর।

আর এই উৎসবের সুবাদেই বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সাথে দেখা হলো ঢালিউড তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার। কাটিয়েছেন কিছু দারুণ মুহূর্তও।


কানের হোটেল মার্টিনেজে চেক ইন দিয়ে অন্তত তার অফিশিয়াল ফেসবুক থেকে দুটি স্থিরচিত্র পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সাথে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। অন্য আরেকটি ছবিতে ঐশ্বরিয়া-অভিষেক এর সাথে হাস্যোজ্জ্বল বর্ষাকে দেখা গেছে।

ছবি দুটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘একসঙ্গে ঢালিউড ও বলিউড তারকারা।’


কানের এবারের আসরে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। সেখানে সিনেমা দুটির ট্রেলার দেখানো হবে।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন: দ্য ডে’। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অনন্ত জলিল। ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন বর্ষা।


অন্যদিকে, বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

এ সম্পর্কিত আরও খবর