প্রথমবার ব়্যাম্পে হাঁটলেন রণবীর-দীপিকা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:22:09

বলিউডের অন্যতম পাওয়ার কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। প্রথমবার একসঙ্গে ব়্যাম্পে হাঁটলেন তাঁরা। রূপকথার গল্পের মতোই রাজকীয় পরিবেশে মার্জার সরণীতে ধরা দিলেন এই জুটি।

শুক্রবার (২৯ জুলাই) রাতে মণীশ মালহোত্রার ‘মিজওয়ান ফ্যাশন শো’ ২০২২-এর শো'জ স্টপার হিসাবে ব়্যাম্পে হাঁটলেন দীপিকা-রণবীর। কখনও হাতে হাত, কখনও ঠোঁটে ঠোঁট-'দীপবীর'এর কেমিস্ট্রিই ছিল এই রয়্যাল ফ্যাশন শো-এর প্রধান আকর্ষণ।


শুধু বাস্তবে নয়, পর্দায়ও তাঁদের রসায়ন দারুণ। এবার র‌্যাম্পেও দুজনের রসায়ন দেখে চোখ আটকে গেল নেটপাড়ার।

করোনার জন্য গত তিন বছর ধরে ‘মিজওয়ান ফ্যাশন শো’ আয়োজন করেননি মণীশ। তবে প্রত্যাবর্তনে রইল একঝাঁক চমক। এদিনের অনুষ্ঠানে ছিল তারকা সমাবেশ। দর্শকাসনে ছিলেন- গৌরী খান, করণ জোহর, বিদ্যা বালান, নোরা ফতেহি। শাবানা আজমির ‘মিজওয়ান ওয়েলফেয়ার সোসাইটি’র সঙ্গে হাত মিলিয়ে এই ফ্যাশন শো আয়োজন করেন মণীশ।


রণবীরের পরনে ছিল কালো রঙা শেরওয়ানি, তার উপর সাদা সুতোর এমব্রয়ডারি করা। পর্দার বাজিরাও'র মাথার ঝুঁটি ছিল তাঁর অন্যতম স্টাইল। সাদা-সোনালি লেহেঙ্গায় ব়্যাম্প মাতালেন দীপিকা। তাঁর গলার চোকার নেকলেস ছিল নায়িকার সাজের হাইলাইট। সঙ্গে স্মোকি আইস, খোলা চুল আর মাননসই মেক-আপে মোহময়ী দীপিকা।


সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই রণবীর-দীপিকার রাজকীয় রোম্যান্স। কখনও পরস্পরের চোখে হারিয়ে গেলেন তাঁরা। কখনও একে অপরকে কাছে টেনে নিলেন। ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গেও পোজ দিলেন জমিয়ে।


এর আগে মণীশের হয়ে একসঙ্গে ব়্যাম্পে হেঁটেছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন।

এ সম্পর্কিত আরও খবর