ফেরদৌস ওয়াহিদ সুস্থ হয়ে বাসায় ফিরেছেন

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 09:07:58

বিশিষ্ট সঙ্গীত শিল্পী, মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস) এর সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ সম্প্রতি হার্টঅ্যাটাক করায় ইব্রাহীম কার্ডিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। হার্টে ব্লক ধরা পরায় ১৮ জুলাই ইউনাইটেড হাসপাতালে ডা: জাহাঙ্গীর কবীর এর তত্ত্বাবধানে তার সফল ওপেন হার্ট সার্জারী করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। উল্লেখ্য, পূবের্ই তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ায় রিং পরানো হয়। এছাড়াও ডায়াবেটিসসহ আরো কিছু শারিরীক সমস্যায় ভুগছিলেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, অপারেশন পরবর্তী ফলোআপ শেষে ২৫ জুলাই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। সুস্থ হয়ে তিনি এখন বাসায় অবস্থান করছেন এবং চলাফেরা, খাওয়া-দাওয়া থেকে শুরু করে সবকিছু ক্রমেই স্বাভাবিক হচ্ছে। মানস পরিবারের পক্ষ্য থেকে তার সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করা হয়।

উল্লেখ্য যে, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ফেরদৌস ওয়াহিদ শুরু থেকেই ‘মানস’ এর তামাক ও মাদক বিরোধী কার্যক্রমের সাথে যুক্ত রয়েছেন। বর্তমানে তিনি মানস এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপরতন চৌধুরীর নেতৃত্বে দেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী, অভিনেতা, ক্রীড়াবিদ ও সমাজকর্মীদের সমন্বয়ে প্রতিষ্ঠিত ‘মানস’ তামাক ও মাদকমুক্ত দেশ গড়ার ব্রত নিয়ে ১৯৮৯ সাল থেকে সরকারের সহায়ক শক্তি হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর