ব্যান্ড ফেস্টে আইয়ুব বাচ্চুকে নিয়ে স্মৃতিচারণা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 13:27:44

ইংরেজি দুটি অক্ষরে তার পরিচয়। এবি। তিনি রক সংগীতের কিংবদন্তি ও গিটার জাদুকর আইয়ুব বাচ্চু। তার স্মরণে শুরু হলো ‘পঞ্চম চ্যানেল আই ব্যান্ডফেস্ট’। আগের চারটি আসরেই তিনি বাজিয়েছেন, গেয়েছেন। কিন্তু এবার মঞ্চে তিনি গিটার সামনে রাখা সাদাকালো ছবিতে স্থির।

শনিবার (১ ডিসেম্বর) সকাল ১০টা ৩০ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণে চ্যানেল আই ব্যান্ডফেস্টের উদ্বোধন হয়। এ সময় আইয়ুব বাচ্চুকে নিয়ে স্মৃতিচারণ করেন ফকির আলমগীর, ফেরদৌস ওয়াহিদ, তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ, পার্থ বড়ুয়া, গীতিকার শহীদ মাহমুদ জঙ্গী, নাট্যজন মামুনুর রশীদ।

চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ জানান, ব্যান্ড ফেস্টে আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব সংগীত পরিবেশন করবেন। সঙ্গে থাকবে এলআরবির সদস্যরা।

উৎসবে অংশ নিচ্ছে দেশের ১৭টি ব্যান্ড। এর মধ্যে উল্লেখযোগ্য উচ্চারণ, ডিফারেন্ট টাচ, অবসকিউর, তীরন্দাজ, ম্যাট্রিকেল, দলছুট, ফিডব্যাক, জলের গান, আর্টসেল।

চ্যানেল আইয়ের আয়োজনে পঞ্চম ব্যান্ডফেস্ট চলবে শনিবার বিকেল ৫টা পর্যন্ত। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল আই। উপস্থাপনায় অপু মাহফুজ, সাফি আহমেদ ও দিলরুবা সাথী। পরিচালনায় অনন্যা রুমা।

এ সম্পর্কিত আরও খবর