ইন্ডাস্ট্রির ব্যবসায়িক গতি পরিবর্তন করেছে ‘পরাণ’

সিনেমা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 23:24:49

সিনেমা মানেই বড় ক্যানভাস। বিশাল আয়োজন । সেট, গান, কাস্টিং, লোকেশনসহ নানা আয়োজন। যেখানে শুরু থেকে শেষ অবধি অনেক টাকা ব্যয় হয় একজন প্রযোজকের।সেই সিনেমা যদি দর্শক না দেখেন তাহলে সবচেয়ে ক্ষতিগ্রস্থ হন সিনেমার মানুষরা। বিশেষ করে প্রযোজক, পরিচালক, অভিনয়শিল্পীদের মনোবল ভেঙ্গে যায় ।

অনেকদিন ধরেই সিনেমা ইন্ডাস্ট্রিতে তেমন কোনো সিনেমা দীর্ঘ সময় ধরে হলে চলেনি, তাই ব্যবসাও তেমন করেনি। এর ফলে অনেকেই হতাশ হয়ে পড়েছিলেন । সেই জায়গার পরিবর্তন করে দিলো লাইভ টেকনোলজির একটি সিনেমা । যার নাম এখন দর্শকের মুখে মুখে । সিনেমার নাম ‘পরাণ’ । ঈদুল আজহায় মাত্র ১১ সিনেমা হলে মুক্তি পাওয়া ‘পরাণ’-এর দর্শক চাহিদা তুঙ্গে অবস্থান করায় এখন দেশের ৬০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে চলচ্চিত্রটি। ইন্ডাস্ট্রির ব্যবসায়িক গতি পরিবর্তন করেছে ‘পরাণ’ ।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির পরিচালক ইয়াসির আরাফাত জানান, আমাদের হিট একটি কনটেন্ট পরাণ । এজন্য সিনেমার পরিচালক রায়হান রাফি, সিনেমার কলাকুশলী এবং অবশ্যই দর্শকদের ধন্যবাদ জানাতে চাই। দেশের প্রেক্ষাগৃহে যে দর্শক সাড়া পাওয়া যাচ্ছে, এতে সিনেমাটি হলে আরও অনেক দিন প্রদর্শিত হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।এখনও সেলস বাম্পার, রিপোর্ট শো করব আমরা এই সপ্তাহে। ‘পরাণ’ সিনেমাটি ‘মনপুরা’র পর নতুন রেকর্ড গড়তে যাচ্ছে। এই সিনেমা দর্শক চাহিদা এখন তুঙ্গে।

গেল ঈদে মুক্তি পায় তিনটি ছবি ‘পরাণ’, ‘দিন দ্য ডে’ ও ‘সাইকো’। এই তিনটি ছবির মধ্যে সবচেয়ে কমসংখ্যক হলে (১১টি) মুক্তি পেয়েছিল ‘পরাণ’। এর পর থেকে প্রতি সপ্তাহে এই ছবির দর্শক-আগ্রহ বেড়েই চলেছে। দর্শক চাহিদায় তৃতীয় সপ্তাহে এসে ছবিটি এখন চলছে ৬০টি প্রেক্ষাগৃহে।

লাইভ টেকনোলজির ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এটি পরিচালনা করেছেন রায়হান রাফী।

এ সম্পর্কিত আরও খবর