ডিম কেনা থেকে বিরত থাকতে বললেন ওমর সানী!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:27:42

নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম দিন দিন বেড়েই চলছে। লাগামহীন বাজার দরে নাভিশ্বাস উঠেছে নিম্নবৃত্ত থেকে মধ্যবিত্ত মানুষের। ঊর্ধ্বমুখী পণ্যের দামের সাথে তাল মিলাতে হিমশিম খাচ্ছে মানুষ। অনেকেই সোশ্যা্ল মিডিয়া নিজেদের ক্ষোভ ঝাড়ছেন। এবার সেই হালে হাওয়া দিলেন চিত্র নায়ক ওমর সানী।

ডিমের দাম বৃদ্ধি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। মঙ্গলবার (১৬ আগস্ট) তার ফেসবুক পেজে ওমর সানী লেখেন, ‘১ দিন বা এক সপ্তাহ নয়, এক বছর ডিম না খেলেও মানুষ মরে যাবে না। ডিম পচনশীল দ্রব্য। এটা এক সপ্তাহ কেনা বন্ধ করে দিন দেখবেন এর দাম কমে গেছে। চলেন তাই করি।’

ওমর সানির দেয়া পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টের পরেই শত শত মন্তব্য দেখা যায়। সেখানে বেশীরভাগ মন্তব্যকে অনুসারীরা ওমর সানিকে বাহবা দিয়েছেন। একটি মন্তব্যে ওমর সানী প্রতিত্তোরে লেখেন, সিন্ডিকেটের কাছে দেশ জিম্মি। দাম বাড়লেই পণ্য বয়কট উচিত শিক্ষা দিন।

সম্প্রতি পারিবারিক জীবন নিয়ে বেশ আলোচনা-সমালোচনার মধ্যে ছিলেন ওমর সানী। খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে গিযে জায়েদ খানের সঙ্গে বিবাদে জড়ান। অভিযোগ করেন তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করেন জায়েদ খান। এমনকি এই বিবাদের সূত্র ধরে জায়েদ খান তাকে পিস্তল দেখিয়ে হুমকি দিয়েছেন জানিয়ে থানায় জিডি করেন। এই নিয়ে মৌসুমী ওমর সানীর মধ্যে দাম্পত্য অশান্তি দেখা দেয়। অবশেষে জল ঘোলা করে এই  অশান্তির অবসান হয়েছে।

মাঝে মাঝে এই দম্পত্তির কিছু পারিবারিক মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়।   

এ সম্পর্কিত আরও খবর