অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’র সঙ্গী দোয়েল

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:16:38

ঢাকাই চলচ্চিত্রের দর্শক প্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি চলছে। এবার এই সিনেমায় যুক্ত হলেন মেধাবী মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় চুক্তিবদ্ধ হন দোয়েল। এ সময় সিনেমাটির প্রযোজক অপু বিশ্বাস ও নির্মাতা বন্ধন বিশ্বাস উপস্থিত ছিলেন। দোয়েল বলেন, আমি এ সিনেমার সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত। এ সিনেমায় আমার চরিত্রের নাম মুনিয়া । দারুণ এক চরিত্র। আসছে নভেম্বরে এ সিনেমার কাজ শুরু হবে।

সম্প্রতি সিনেমাটি সরকারি অনুদান পেয়েছে। অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে চলচ্চিত্রটি নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন অপু। গত ২০ জুলাই মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব।

‘লাল শাড়ি’ সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এতে অপু অভিনয়ও করবেন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। ২০২১-২২ অর্থবছরে শাকিব খান-অপু বিশ্বাসসহ মোট ১৯ জনকে চলচ্চিত্র নির্মাণের জন্য অনুদান দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর