সৃজিতের জন্মদিনে পাশে নেই মিথিলা!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 03:51:11

২৩ সেপ্টেম্বর ‘বাইশে শ্রাবণ’ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ৪৫ তম জন্মদিন। তবে এই বছর জন্মদিনটা পরিবারের থেকেই দূরেই কাটছে সৃজিতের। গোটা টলিপাড়া জন্মদিনে প্রিয় পরিচালককে শুভেচ্ছা জানাতে ব্যস্ত। অন্যদিকে ‘মুখুজ্জেবাবুর গিন্নি’ মানে অভিনেত্রী রফিয়াদ রশিদ মিথিলা মেয়েকে নিয়ে একাই সেলিব্রেট করছেন এই বিশেষ দিন।

তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা বছর দুয়েক আগে ভালোবেসে বিয়ে করেন সৃজিত মুখোপাধ্যায়কে। দুজনের প্রেমের চর্চা, বিয়ে-সব নিয়েই তুমুল আগ্রহ দুই বাংলার মানুষের। হবে নাই বা কেন! এর আগে বহু নায়িকার সঙ্গে সৃজিতের নাম জড়ালেও ব্যাপারটা ছাদনা তলা অবধি গড়ায়নি, সে জায়গায় আচমকাই মিথিলায় মজে মালাবদল সেরে নিলেন সৃজিত! এই প্রেমকাহিনি নিয়ে স্বভাবতই আকর্ষণ কম নয় দর্শকদের।

তবে বিয়ের সব সেভাবে গুছিয়ে সংসার করা হয়নি দুজনের। নেপথ্য কারণ অবশ্যই দুজনের ওয়ার্ক কমিটমেন্ট। এই বছর সৃজিতের জন্মদিনেও দূরে দূরে দুজনে, কারণ? গত দু-মাস ধরে শ্যুটিং-এর কাজে শহরছাড়া সৃজিত। তাই বরের জন্মদিনে কোনও পরিকল্পনাই করে ওঠতে পারেননি মিথিলা।

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ‘মুম্বইয়ে থাকলে তা-ও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় শ্যুটিং করছে কিছুই জানি না’। সেই কারণে উপহারও পাঠাতে পারেননি মিথিলা। তবে একটি বিশেষ উপহার সৃজিতকে দিয়েছেন তিনি। আইরা তাঁর ‘আব্বু’র জন্য একটি কার্ড বানিয়েছে, অন্যদিকে রাত ১২টায় গিটার বাজিয়ে গান গেয়ে স্বামীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিথিলা। আর কী চাই ?

তবে সৃজিত সঙ্গে না থাকলেও তাঁর জন্মদিন উদযাপনে এদিন কবজি ডুবিয়ে মাংস-ভাত খেয়েছেন মিথিলা। টলিউডে ধীরে ধীরে নিজের পায়ের নীচের মাটি শক্ত করছেন মিথিলা। মন্টু পাইলট সিজন ২ চমকে দিয়েছেন ওপার বাংলার এই সুন্দরী। রাজর্ষি দে-র ‘মায়া’য় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে মিথিলাকে। সব মিলিয়ে এপার বাংলাতেও অভিনেত্রীর হাতে অনেক কাজ। অন্যদিকে বক্স অফিসে সৃজিতের শেষ রিলিজ ‘সাবাশ মিঠু’ একেবারেই মুখ থুবড়ে পড়েছে। টলিউডেও ডাহা ফেল ‘এক্স=প্রেম’। 'হিট মেশিন' তকমা ফিরে পেতে বদ্ধপরিকর সৃজিত, তাই জন্মদিনেও কাজে কাজেই কাটাচ্ছেন পরিচালক।

এ সম্পর্কিত আরও খবর