‘তারকা সন্তানরা খুব পরিশ্রম করে’ -নেপোটিজম নিয়ে জুহি চাওলা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:20:14

বলিউডে নেপোটিজমের চর্চা হরহামেশাই হয়ে থাকে। কঙ্গনাসহ বহু তারকা এ নিয়ে প্রায়ই সবর হন। সম্প্রতি নেপোটিজম নিয়ে কথা বলেছেন জুহি চাওলা। এক সাক্ষাৎকারে নেপোটিজম ইস্যুকেই যেন কটাক্ষ করলেন তিনি। সাফ জানালেন, সব তারকা সন্তান আর সবার মতোই কঠিন পরিশ্রম করে।

নিজেও জুহি দুই সন্তানের মা। ১৯৯৫ সালে তিনি বিয়ে করেন ব্যবসায়ী জয় মেহতাকে। ১৯৯০ সালে জন্ম হয় বড় মেয়ে জাহ্নবী মেহতার। আর ছেলে হয় ২০০৩ সালে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জুহিকে বলেন, ‘সুহানারা তো আমাদের চোখের সামনেই বড় হল। কী ভালো লাগে ওদের দেখলে। শুধু সুহানা কেন আরও অনেকে আছে। ডেভিড জি-র সঙ্গে যখন স্বর্গ-এর (১৯৯০ সালে) শ্যুট করি তখন ওরা (অভিনেতা বরুণ ও পরিচালক রোহিত ধাওয়ান) তো বাচ্চা। এখন ওরা প্রত্যেকে তারকা। সত্যি ভালো লাগে এটা যখন দেখি ওরা কতটা গুণী।’

এরপরই জুহি বলেন তার সবচেয়ে ভালো লাগে যখন দেখেন এই বাচ্চাগুলো কেমন খাটে নিজেদের থাকা এই সুবিধের পথে না গিয়ে। জানালেন, ‘ওরা প্রত্যেকে কিন্তু পরিশ্রম করে। কখনও ভাবে না আমি তো তারকা সন্তান, সেটে পৌঁছব আর সবটা হয়ে যাবে। ওদের মধ্যে অনেকেই কঠিন পরিশ্রম করে। যেটা সত্যিই দুর্দান্ত। আমি কখনোই বলতে পারব না ওদের মধ্যে আমার প্রিয় কে। আরে আমি তো সবাইকেই নিজের চোখে বেড়ে উঠতে দেখলাম।’

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউড ডেবিউ হয় বরুণ ধাওয়ানের। হাম্পটি শর্মা কি দুলহানিয়া, যুগ যুগ জিও-র মতো একাধিক হিট তিনি দিয়েছেন বক্স অফিসে। অন্য দিকে, শাহরুখের মেয়ে সুহানার বলি ডেবিউ হবে জোয়া আখতারের ‘দ্য অর্চিস’ দিয়ে। এতে রয়েছে জাহ্নবীর বোন খুশি কাপুর ও অমিতাভের নাতি অগস্ত্।

এ সম্পর্কিত আরও খবর