স্বামীর প্রশংসায় পঞ্চমুখ দীপিকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 09:59:47

সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’র সফলতার পর এবার রোহিত শেঠির ‘সিম্বা’ নিয়ে রূপালি পর্দায় হাজির হচ্ছেন রণবীর সিং। যেখানে নিজেকে একদম নতুনভাবে উপস্থাপন করেছেন বলিউডের এ অভিনেতা। আর এতে যে তিনি ষোলোআনা সফল, ‘সিম্বা’র ট্রেলারেই রয়েছে তার প্রমাণ।

সোমবার (০৩ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘সিম্বা’র ট্রেলার। যার শুরু অজয় দেবগণের চরিত্র সিংঘাম থেকেই। সেই সঙ্গে অ্যাকশন তো আছেই।

‘সিম্বা’র ট্রেলার প্রকাশের আগেই নাকি সেটি দেখেছেন দীপিকা পাড়ুকোন। আর ট্রেলার দেখার পর নাকি স্বামী প্রশংসাও করেছেন। এ প্রসঙ্গে রণবীর বলেন- ‘‘আমার জন্মদিনের দিন এই ছবির কিছু অংশ রোহিত স্যার দীপিকাকে দেখিয়েছিলেন। ও তো কখনও বেশি রিঅ্যাক্ট করে না। কোনও ঘটনাতেই ওকে বেশি রিঅ্যাক্ট করতে দেখিনি। কিন্তু সে দিন স্ক্রিনে ছবির কিছুটা অংশ দেখার পর আমার দিকে তাকিয়ে ও বলেছিল, হট লাগছে।’’বিয়ের পর এটি হতে যাচ্ছে রণবীরের প্রথম ছবি।

শিবগড় থানার দায়িত্ব পেয়েছেন সিংঘাম (অজয় দেবগণ)। যেখানে তার মতো পুলিশ অফিসার রয়েছেন, সেখানে অপরাধীরা যে ভয়ে সর্বক্ষণ সিঁটিয়ে থাকবে, তা স্বাভাবিক। এমন এক পরিস্থিতে অনেক ছেলেই বড় হয়ে সিংঘামের মতো অফিসার হওয়ার স্বপ্ন দেখবে। সিম্বাও (রণবীর সিং) ব্যতিক্রম নয়। পুলিশ অফিসার হতে গেলে যেভাবে এগিয়ে যাওয়া উচিত, সে সেভাবেই এগিয়েছে।

কিন্তু সিংঘামের মতো সৎ হতে পারেনি সিম্বা। কিন্তু এর জন্য তার স্পষ্ট যুক্তি রয়েছে। তার কথায়, পুলিশ সে হয়েছে টাকা উপার্জনের জন্য। সে যে রাস্তাতেই হোক না কেন।

এরমধ্যে শহরে ধর্ষণের ঘটনা ঘটে যায়। তার থেকেও বড় কথা, যার টাকায় এতদিন লালিত-পালিত হত সিম্বা, অপরাধ জগতের সেই মাথার দুই ভাই ধর্ষণের ঘটনার সঙ্গে যুক্ত। এতদিন টাকা খেয়েছে, তাই সিম্বাও কিছু বলতে পারে না। কিন্তু তাই বলে সে চুপ করে বসে থাকার পাত্র নয়। এক্ষেত্রে সিংঘামই তার আদর্শ। তাই শেষ পর্যন্ত সৎপথে হাঁটারই সিদ্ধান্ত নেয় সিম্বা। এমনই এক গল্প নিয়ে সাজানো হয়েছে ‘সিম্বা’।

রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’তে সিংঘাম চরিত্রে রয়েছেন অজয় দেবগণ। সিম্বা চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। তার বিপরীতে অভিনয় করেবেন সারা আলি খান। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর