প্রশংসা পাচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:56:38

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এবার অন্তর্জালে উন্মুক্ত হলো পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। আবু রায়হান জুয়েল পরিচালিত এ ছবির এই রোমান্টিক গানে প্রেমময় রসায়নে মজেছেন সিয়াম আহমেদ ও পরীমণি। গতকাল পরীর জন্মদিন পার্টিতে বিশেষ উপহার হিসেবে গানটি প্রথম প্রদর্শন করা হয়।

গানটি দর্শক মহলে প্রশংসিত হচ্ছে। গানের সুর ও সংগীত আয়োজনসহ সিয়াম-পরীর খুনসুটি সবার নজর কাড়ছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। শরিফ আলদ্বীনের কথায় ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানের সুর করেছেন নাজির মাহমুদ; তার সঙ্গে মিলে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

ছবিটির চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিয়াম-পরীর সঙ্গে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি ছবিটি মুক্তির কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর