দুই জায়গায় সমানতালে কাজ করছেন এনিলা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-22 02:17:26

উপস্থাপনা এবং অভিনয় শোবিজের এই দুই জায়গায় সমানতালে কাজ করছেন এনিলা তানজুম। বিশ্বকাপ ফুটবল নিয়ে সৃষ্টি মাল্টিমিডিয়ার ‘ব্রাজেন্টিনা’ শীর্ষক একটি নাটকে সম্প্রতি তিনি কাজ করেছেন।

এছাড়া আল হারুনের ‌-ভাই কিন্তু সিঙ্গেল, বয়ফ্রেন্ড কিডন্যাপড বাই গার্লফ্রেন্ড, রেইনড্রপের বেলা শেষে, নাজমুল হাসানের প্রেমের বিয়ে মানাসহ বেশকিছু খণ্ড নাটকে কাজ করেছেন। এসএটিভিতে করছি ‘তারুণ্যের গান’, কলের ছবি ইউটিউব চ্যানেলে ‘স্টার গসিপ’ এবং বিটিভিতে একটি টক শোর উপস্থাপনা করছেন এখন তিনি।

দুই জায়গায় সমান তালে অভিনয় করার বিষয়ে এনিলা তানজুম বলেন, অভিনয়টা অভিনয়ের জায়গায় বেশ ইনজয় করি। আর উপস্থাপনা করতে বেশ ভালো লাগে। কারণ ইন্টারভিউ করতে গিয়ে প্রশ্নের মাধ্যমে অনেক কিছু জানা যায়। অনেকের লাইফস্টাইল সম্পর্কে জানা যায় এবং সাক্ষাৎকার নিতে ভালো লাগে। ‘ব্রাজেন্টিনা’ নাটকের পরিচালক হচ্ছেন স্বপন বিশ্বাস। নয়ন আহমেদ, আফজাল সুজন, মিষ্টি মারিয়া, রকি, নিলমা, শম্পা, সুপ্তসহ অনেকে অভিনয় করেছেন। এছাড়া বাকি নাটকে সকাল, শিশির আহমেদ, জামশেদ শামীম, সুপ্ত সহশিল্পী হিসেবে এসব নাটকে কাজ করছি। সামনে ভালো কিছু কাজ করার ইচ্ছে আছে।

 

এ সম্পর্কিত আরও খবর