ইব্রাহিমের প্রথম ছবিতে লিড চরিত্রে কাজল!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:10:49

বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেতা সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান। পতৌদি বংশের ছেলে ইব্রাহিম। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং-এর ঘরে ছোট সন্তান সে এবং অভিনেত্রী সারা আলি খানের ছোট ভাই। বাবা, মা এবং দিদির পথই অনুসরণ করলেন ভাই ইব্রাহিম।

জানা গিয়েছে, করণ জোহরের প্রযোজনায় একটি ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-পুত্র। বোমান ইরানির পুত্র কায়োজে ইরানি ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন। যদি ছবি নাকি এখনও ঠিক হয়নি। চমক রয়েছে আরও। ছবিতে নাকি মুখ্য চরিত্রে থাকবেন কাজল।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, করণের পরবর্তী প্রযোজনায় ইতিমধ্যেই নাকি চুক্তি সেরছেন কাজল। এতে ইব্রাহিমের সঙ্গে অভিনয় করবেন অভিনেত্রী। ছবিটি কাশ্মীরি সন্ত্রাসবাদকে কেন্দ্র করে একটি থ্রিলার ড্রামা। আগামী বছর ছবির শ্যুটিং শুরু হবে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, এই ছবিতে শক্তিশালী একটি চরিত্রে অভিনয় করবেন কাজল।

মুম্বইয়ের ধীরুভাই অম্বানি স্কুলে স্কুলিং ইব্রাহিমের। এরপর উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড গিয়েছিলেন। ফিরে এসে বলিউডে যোগ দেন। করণ জোহরের আসন্ন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছে সে।

ইব্রাহিমের বাবা সইফের সঙ্গে ‘দিল্লাগি’, ‘হামেশা’ ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-সহ বেশ কিছু ছবিতে কাজ করেছেন কাজল। ‘মাই নেম ইজ খান’-এর মুক্তির ১২ বছর পর করণ জোহর এবং কাজল একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর