সাইফুল ইসলাম মাননুর 'পায়ের ছাপ' মুক্তি পাচ্ছে ২৩ ডিসেম্বর

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:50:51

আলোচিত নাট্য ও চলচ্চিত্র নির্মাতা সাইফুল ইসলাম মাননুর নতুন সিনেমা ‘পায়ের ছাপ’ আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা মেঘলা মুক্তা দেশের গণ্ডি পেরিয়ে তেলেগু সিনেমায়ও অভিনয় করলেও মাননুর পরিচালনায় নতুন সিনেমা ‘পায়ের ছাপ’ দিয়ে প্রধান চরিত্রে দেশের প্রেক্ষাগৃহে দেখা মিলবে তার।

১৫ ডিসেম্বর চ্যানেল আইয়ের ফেসবুক পেইজে এই সিনেমার মুক্তির খবরসহ একটা পোস্টার প্রকাশ করা হয় । এই সিনেমার প্রযোজক ফরিদুর রেজা সাগর।

ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের সিনেমা এটি। ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় সাইফুল ইসলাম মাননু । চিত্রগ্রহণ সাহিল রনি। সম্পাদনায় ফজলে হক, পোষাক ও সেট সাদিয়া শবনম শান্তু। সুর ও সংগীত: ফুয়াদ নাসের বাবু এবং শওকত আলী ইমন। কণ্ঠ দিয়েছেন জানিতা আহমেদ ঝিলিক, আতিয়া আনিসা এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন রিপন খান ।

এতে আরও অভিনয় করেছেন মায়মুনা ইসলাম মেধা, আল মামুন, তুষার খান, শিল্পী সরকার অপু, মোমেনা চৌধুরী, করভী মিজান, সাবেরী আলম, নরেশ ভুইয়া, প্রান রায়, দীপা খন্দকার, রাজীব সালেহীন, দীপান্বীতা মার্টিন, সাহানা সুমি, মৌসুমী, আজহারুল হক আদিল, রবিউল মাহমুদ ইয়াং, অর্থি, খলিলুর রহমান কাদরী, রীপা রন্জনা, পংকজ বনিক, মাসুদ বিডি, অর্নব ত্রিপুরা, শৈবাল সাহা, আফরোজা পারভীন, লিপি খন্দকার সহ আরও অনেকে।

উল্লেখ্য, এর আগে সাইফুল ইসলাম মাননুর চলচ্চিত্র ‘পুত্র’ মোট ১১টি শাখায় জিতে নেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এটি তার পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র।

এ সম্পর্কিত আরও খবর