তৌসিফের ‘পরীর মতো বউ’ কেয়া পায়েল

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-08-31 23:15:41

পরীর মতো সুন্দর একজন বউ ঘরে তোলাই যেন তার লক্ষ্য! এমনই এক চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। তো তার এই আবদারের সঙ্গে শতভাগ সমর্থন দেয় তার মা। খোঁজা শুরু হয় পরীর মতো বউ। একটাই শর্ত, চাঁদের গায়েও দাগ থাকে, কিন্তু তার ছেলের বউ হতে হবে নিখুঁত। অবশেষে অনেক জল ঘোলা করে আশিক ও তার মা পেয়ে যান পরীর মতো বউ।

আর সেই বৌ চরিত্রে দেখা যাবে কেয়া পায়েলকে। তৌসিফ ও পায়েলকে নিয়ে সিএমভি’র ব্যানারে ‘পরীর মতো বউ’ নামের মজার এই নাটকটি রচনা ও নির্মাণ করেছেন মোহাম্মদ মিফতাহ্ আনান।এই নাটকে আশিক চরিত্রে অভিনয় করছেন তৌসিফ ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতার ভাষ্য এমন, ‘আসলে এই সুন্দর দুনিয়ায় বিচিত্র সব খেয়ালের মানুষ রয়েছে। তেমনই একজন আশিক। সে একা নয়, তার পরিবারও বিচিত্র। যাদের একমাত্র লক্ষ্য পরীর মতো বউ ঘরে তোলা। সেটির জন্য এই পরিবারটি কী কী করে। আর পরীর মতো বউটার জীবন কিভাবে যন্ত্রণাময় করে তোলে, সেটাই তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি দর্শক মজা পাবেন এবং অনেক পাত্র পক্ষ নিজেদের খুঁজে পাবেন এই গল্পে!’


নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, শরাফ আহমেদ জীবন প্রমুখ। সদ্য শুটিং শেষ হওয়া নাটকটি বছর শেষে অন্যতম চমক হিসেবে উন্মুক্ত হচ্ছে শিগগিরই সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

এ সম্পর্কিত আরও খবর