জয়ের অভিনয়ে মুগ্ধ দর্শকরা

ঢালিউড, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম | 2023-08-29 22:41:16

১৯৯৭ সালে 'গোধূলি লগ্নে' নাটকে অভিনয়ের মধ্য দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক হয় শাহরিয়ার নাজিম জয়ের । এরপর বুলবুল আহমেদ (প্রয়াত গুনী অভিনেতা) পরিচালিত অন্যমনে, বিলেত বিলাস ও কন্যা কুমারী নামের টেলিভিশন নাটক দিয়ে দর্শকের নিকট অল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া পাতা ঝরে বৃক্ষ মরে না, গলির মোড়ে সিডির দোকান ,কক্ষপথসহ অসংখ্য জনপ্রিয় নাটকে অভিনয় করেন তিনি । এখানেই শেষ না ।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত জীবনের গল্প (২০০৬) দিয়ে তার চলচ্চিত্র অভিনয়ে অভিষেক হয়। এতে তার বিপরীতে অভিনয় করেন শাবনূর। এরপর সোহেল আরমান পরিচালিত গ্রাম গঞ্জের পিরীত সিনেমায় অভিনয় করেন । এরপর নাটক ও সিনেমা পরিচালনা করেন । মাঝে উপস্থাপনা নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়টা সব সময় মনে ধারণ করে রেখেছিলেন তিনি । তাঁর বড় প্রমাণ ওটিটি প্লাটফর্মে তাঁর অভিনয়ের দ্বিতীয় ইনিংস । ‘৭ নাম্বার ফ্লোর’ দিয়ে প্রমাণ করেন তিনি । এই ওয়েব সিরিজের পর এবার ‘গুটি’, শঙ্খ দাশ গুপ্তের ওয়েব ফিল্ম। চরিত্রের নাম সেলিম। মাদক চোরাকারবারী সুলতানার (আজমেরী বাঁধন) স্বামী তিনি। এই চরিত্রে জয়ের অভিনয় সকলকে এক কথায় মুগ্ধ করেছে ।

‘গুটি’ সিরিজে আরও অভিনয় করেন মৌসুমি হামিদ, নাসির উদ্দিন খান প্রমুখ। ভালো প্রোডাকশন ও নির্মাতার প্রস্তাব পেলে অভিনয়ে নিয়মিত হবেন বলে জানিয়েছেন জয় ।

এ সম্পর্কিত আরও খবর