টুইটারে ফিরে কঙ্গনা লিখলেন ‘ফিরে ভালো লাগছে’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 05:21:26

দীর্ঘ সময় পর মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ফিরলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এর আগে ভারতের বিধানসভা ভোট নিয়ে একের পর এক উসকানিমূলক টুইটের জেরে কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করেছিল টুইটার কর্তৃপক্ষ। অবশেষে কঙ্গনার উপর থেকে নিষেধাজ্ঞা সরিয়ে নিল এলন মাস্কের মালিকানাধীন এই সোশ্যাল মিডিয়া সাইট।

এদিন কঙ্গনার অফিসিয়্যাল টুইটার, ‘টিম কঙ্গনা রানাওয়াত’-এর তরফে টুইট বার্তায় লেখা হয়, ‘সকলকে নমস্কার, এখানে ফিরে ভালো লাগছে’।

মুহূর্তেই ভাইরাল কঙ্গনার সেই টুইট। অনুরাগীরা উচ্ছ্বসিত অভিনেত্রীর কামব্যাক নিয়ে। তবে এখনও টুইটারের তরফে ‘ব্লু টিক’ দেওয়া হয়নি কঙ্গনার এই অ্যাকাউন্টে। তবে পুরোনো টুইট এবং ফলোয়ার সংখ্যা অটুট রয়েছে। টুইটারে কঙ্গনাকে অনুসরণ করেন প্রায় ৩০ লাখ ইউজার।

গত বছর টুইটারের মালিকানা বদলের পর কঙ্গনা সুর নরম করেছিলেন এই মাইক্রো ব্লগিং সাইট নিয়ে। টুইটারকে ‘সেরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম’ হিসেবে ঘোষণাও করেছিলেন।
আরও বলেছিলেন, ‘বুদ্ধিগতভাবে, আদর্শগতভাবে অনুপ্রাণিত করে টুইটার'।

এমনকী সরাসরি কিছু না বললেও গত বছর অক্টোবরে এক নেটিজেনের পোস্ট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেন কঙ্গনা রানাওয়াত। যেখানে ওই নেটিজেন লিখেছিলেন, ‘বাকস্বাধীনতা অত্যন্ত জরুরি। তার খাতিরে কঙ্গনা রানাওয়াতের টুইটার হ্যান্ডেলকেও পুনর্জীবিত করা হোক।’ ইলন মাস্ককে ওই পোস্টে ট্যাগও করেছিলেন কঙ্গনা। ফলে স্পষ্ট হয় টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে মরিয়া ছিলেন বলিউডের কুইন।

এদিন দ্বিতীয় টুইটে নিজের আসন্ন ছবি ‘এমার্জেন্সি’র একটি প্রোমোশন্যাল ভিডিয়ো শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে ছবির মহরত থেকে শ্যুটিং-এর ঝলক উঠে এসেছে। কঙ্গনা পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ২০ অক্টোবর। এমার্জেন্সি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন অভিনেত্রী।

 

এ সম্পর্কিত আরও খবর