‘ভাগ্য’ দেখতে পাবনার সিনেমা হলে নায়ক মুন্না

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:07:30

বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক মাহবুবুর রশিদ মুন্না নিজ জেলা পাবনা শহরের ঐতিহ্যবাহী রূপকথা সিনেমা হল পরিদর্শন করেছেন। নতুন মুক্তিপ্রাপ্ত ‘ভাগ্য’ সিনেমায় জনপ্রিয় নায়িকা নিপুণ নায়ক মুন্নার বিপরীতে অভিনয় করেছেন।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় ওই প্রেক্ষাগৃহে প্রবেশ করেন তিনি । পরে দর্শক সারিতে বসে নিজের অভিনীত সিনেমা দেখেন ওই নায়ক। তার আগমনের খবরে প্রেক্ষাগৃহ প্রাঙ্গণে উপস্থিত ভক্ত ও দর্শক তাকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ভাগ্য’ ছায়াছবির নায়ক।

দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে এই বাংলা ছায়াছবি প্রর্দশন চলছে। দর্শক বিমুখ দেশের বাংলা চলচ্চিত্রের নতুন দীগন্ত উন্মোচন করতে সব শ্রেণী-পেশার মানুষের জন্য এই সামাজিক বাংলা সিনেমা দর্শকদের আবারও হলমুখী করবে বলে প্রত্যাশা করেন তিনি।

প্রেক্ষাগৃহ পরিদর্শন সময়ে নায়ক মুন্না বলেন, দীর্ঘদিন পরে আবারও বাংলা চলচ্চিত্রের জাগরণ ঘটেছে। দেশের বেশিরভাগ প্রেক্ষাগৃহ ভালো সিনেমা মুক্তি না হওয়ার কারণে দর্শক ধরে রাখতে পারছে না। আমরা চেষ্টা করছি ভালো গল্প নিয়ে সামাজিক সিনেমা নির্মাণের। সব শ্রেণী-পেশার মানুষের জন্য দর্শকদের জন্য সিনেমা তৈরি করছি আমরা।

দেশপ্রেম ও সামাজিক গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাঙ্গুয়া, সাবিহা জামানসহ আরও অনেকে।

এর আগে উত্তম আকাশ পরিচালিত ‘ধূসর কুয়াশা’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন নিপুণ ও মুন্না। সিনেমাটি ২০১৮ সালেমুক্তি পায়।

এ সম্পর্কিত আরও খবর