আক্রমণের শিকার সঙ্গীতশিল্পী সোনু নিগম

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 16:52:44

মুম্বাইয়ের চেম্বুর জিমখানায় এক কনসার্টে আক্রমণের শিকার হয়েছেন ভারতীয় সংগীতশিল্পী সোনু নিগম। সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সোনু নিগমের সঙ্গে শিবসেনা (উদ্ধব ঠাকরে দল) এমএলএ প্রকাশ ফাতারপেকারের ছেলে স্বপ্নিল ফাতারপেকার জোর করে সেলফি তুলতে গেলে ধাক্কাধাক্কিতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোনু নিগম তেমন হতাহত না হলেও তাকে বাঁচাতে গিয়ে তার বন্ধু রব্বানি খান এবং দেহরক্ষী আহত হন। হাতাহাতির ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যে হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন সোনু নিগম।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, চেম্বুর জিমখানায় চার দিনের সঙ্গীত উৎসবের শেষ রাতে পারফর্ম করার জন্য সোনু নিগমকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কনসার্টে সোনু নিগমের গান গাওয়ার সময় স্থানীয় শিবসেনা এমএলএর ছেলে সোনু নিগমের ম্যানেজার সায়রার সঙ্গে বাজে ব্যবহার করেন।

পরে সোনু মঞ্চ থেকে নামার সময় তার সঙ্গে সেলফি তুলতে গিয়ে ধাক্কাও মারেন এমএলএর ছেলে। এ সময় সোনুকে বাঁচাতে এগিয়ে আসা দেহরক্ষী এবং সঙ্গীতশিল্পীর বন্ধু রাব্বানি খানকেও ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন সেই এমএলএর ছেলে। রাব্বানি খান সনু নিগমের গুরু ওস্তাদ গোলাম মোস্তাফা খানের ছেলে।

ঘটনার বর্ণনা দিয়ে সোনু নিগম বলেন, শো শেষে আমি, আমার সহকর্মী হরি প্রকাশ, রাব্বানি খান, সায়রা মাকানি যখন মঞ্চ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তারপর হরি প্রকাশ সেই ছেলেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সে হরি প্রকাশকে ধাক্কা দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানে। ধাক্কা এতটাই জোরে ছিল যে আমার ম্যানেজার মাটিতে লুটিয়ে পড়ে মারাই যেতে পারত।

সোনু নিগমের বন্ধু রব্বানি খান বলেন, কোনো প্ররোচনা ছাড়াই আকস্মিকভাবে আক্রমণ হয়েছিল। অপরিচিত এক ব্যক্তি সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে এসেছিল। সোনুর দেহরক্ষী বাধা দিলে ওই ব্যক্তি তাকে মঞ্চ থেকে ফেলে দেয়। এরপর সে সোনুর দিক এগিয়ে আসে। সোনু নিগম আমার হাত ধরলে ওই ব্যক্তি আমাকেও মঞ্চ থেকে ছুঁড়ে ফেলে। ৮ ফুট উচ্চতা থেকে আমি মেরুদণ্ডের ওপর ভর দিয়ে মাটিতে পড়েছিলাম।

ঘটনার পরপরই সোনু নিগম চেম্বুর থানায় পৌঁছে একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে জোর করে সেলফি তোলা এবং হাতাহাতির করার আগে যেন মানুষ দ্বিতীয়বার চিন্তা করে, সেজন্য পুলিশকে এ বিষয়ে মামলা চালানোর অনুরোধ জানান সোনু নিগম।

এ সম্পর্কিত আরও খবর