আরজুর নতুন ছবি ‘যাযাবর’, সাথে শিরিন শিলা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 19:23:20

 

শুরু থেকেই ব্যতিক্রমী গল্পের ছবি দিয়ে দর্শকের নজড়ে আসেন কায়েস আরজু। তাঁর নতুন সিনেমাতেও থাকছে চমক। নতুন সিনেমায় অ্যাকশন লুকে দর্শকের সামনে আসছেন তিনি। ছবির নাম ‌‌‘যাযাবর’। সাথে নায়িকা হিসেবে অভিনয় করছেন শিরিন শিলা ।

নিজের রোমান্টিক ইমেজ ভেঙ্গে প্রথমবারের মতো একশানধর্মী ছবি ‘যাযাবর’ এর সাথে পথচলা শুরু করলেন কায়েস আরজু। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নির্মিতব্য এই ছবিটিতে চুক্তিবদ্ধ হন প্রমিজিং এই নায়ক।কমল সরকারের কাহিনী ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন তাজু কামরুল। ইউর ভিশনের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন মনিরুল ইসলাম।

প্রযোজনা সংস্থা জানায়, ১৩ মার্চ থেকে পাহাড়কন্যা খাগড়াছড়ির মনোরম প্রাকৃতিক লোকেশনে ছবিটির দৃশ্য চিত্রায়নের কাজ শুরু হবে।এরপর পর্যায়ক্রমে কক্সবাজার,মানিকগঞ্জ,গাজীপুর ও সবশেষে রাজধানীর বিভিন্ন লোকেশানে শুটিংয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রটির ক্যামেরা ক্লোজ করা হবে।


বিভিন্ন দৃশ্যের অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন- চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, শাহনুর, কাজী হায়াৎ, শিরিন আলম, তুষার খান, মাহমুদুল ইসলাম (বড়দা মিঠু)প্রমুখ। চিত্রগ্রহণে তপন আহমেদ, সঙ্গীত পরিচালনায় এস আই শহীদ, নৃত্য পরিচালনায় জাকির ও মাইকেল বাবু- রতন।

এ সম্পর্কিত আরও খবর