কুড়িগ্রামে ২৫ হাজার দর্শক মাতালেন আঁখি আলমগীর

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 13:21:08

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানের পাখি আঁখি এবার এক শো’তে ২৫ হাজার দর্শক মাতালেন। গত শনিবার (১৮ মার্চ) উত্তরবঙ্গের কুড়িগ্রামের নাগেশ্বরীতে এই উল্লেখযোগ্য দর্শকদের সামনে মঞ্চ মাতালেন শ্রোতাপ্রিয় ও সুন্দরী সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। তার সঙ্গে ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস।

আঁখি জানান, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেই অনুষ্ঠানেই পারফর্ম করেন তিনি ও ফেরদৌস। উপজেলার ডিএম একাডেমি ফুটবল মাঠে ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন টেলিভিশন উপস্থাপিকা মার্জান সুমি।

জানা যায়, এই অনুষ্ঠান উপভোগ ও প্রিয় তারকাদের দেখতে মাঠে ভিড় জমায় হাজার হাজার শ্রোতা-দর্শক। এমনকি অনেকে জায়গা না পেয়ে গাছের ডালে, ভবনের ছাঁদে উঠেও দেখেন অনুষ্ঠানটি। ৫০ বছর পূর্তির ওই অনুষ্ঠানের প্রথম পর্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কুড়িগ্রাম জেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য একে এম মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠান ভালোভাবে সম্পন্ন হয়েছে। আর এই অনুষ্ঠানে প্রায় ২৫ হাজার শ্রোতা-দর্শক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল প্রতিষ্ঠানটি।

প্রায় সিকি লক্ষ দর্শক-শ্রোতার সামনে মঞ্চ মাতানো আঁখি আলমগীর তার প্রতিক্রিয়ায় বলেন, বিপুল দর্শক- শ্রোতার মাঝে লাইভ পারফরমেন্স করার মজাই আলাদা। ওখানকার অডিয়েন্স দারুণ ছিল। খুব ভালো লেগেছে গানে গানে তাদেরকে সুরের মূর্ছনায় মাতিয়ে দিতে।

এ সম্পর্কিত আরও খবর