জয়ার সিনেমা মস্কো চলচ্চিত্র উৎসবে

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 23:54:38

নির্মাতা নূরুল আলম আতিকের পরিচালনায় ‘পেয়ারার সুবাস’ সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান। আগামী ২৬ এপ্রিল মস্কো চলচ্চিত্র উৎসবে এই সিনেমার আন্তর্জাতিক প্রিমিয়ার হবে। জয়া আহসান বর্তমানে জাপানে অবস্থান করছেন । এটি তাঁর পারিবারিক ট্যুর ।

মরি মিউজিয়াম, ডিজিটাল মিউজিয়াম, ফাইন আর্টস অব টোকিও, হিরোশিমাসহ নানান জায়গায় ভ্রমণ করছেন তিনি । জয়া তাঁর ফেসবুক পোস্টে পেয়ারার সুবাস সিনেমার বিষয়ে লিখেন, আমার অন্যতম পছন্দের কাজ, নূরুল আলম আতিক পরিচালিত ছবি 'পেয়ারার সুবাস' ৪৫ তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান প্রতিযোগিতা বিভাগে, ১৪+ সিকোয়েল, দ্য ডেড ম্যানস ব্রাইড, ফার্স্ট লাভ, প্যারাডাইস লস্ট সহ ১২ টি গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক ছবির সঙ্গে নির্বাচিত। ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে এই সম্মানীয় চলচ্চিত্র উৎসবের সাথেই।। এই খবরে বিশেষ ভাবে আপ্লুত আমরা।। 'পেয়ারার সুবাস ' এক ভিন্নধর্মী বাংলা ছবি, বিশ্বের দরবারে এই ছবির অভিযান আরও উজ্জ্বল হোক, ছবির সঙ্গে যুক্ত প্রত্যেককে জানাই শুভেচ্ছা নিরন্তর।

২০ এপ্রিল থেকে শুরু হবে উৎসব, শেষ হবে ২৭ এপ্রিল। মূল প্রতিযোগিতা বিভাগে ‘পেয়ারার সুবাস’সহ মোট ১২টি সিনেমার নাম ঘোষণা করে উৎসব কর্তৃপক্ষ। বাংলাদেশ ছাড়াও এ বিভাগে আছে ফ্রান্স, রাশিয়া, আর্জেন্টিনা, চীন ও জাপানের ছবি। আলফা আই প্রযোজিত এই সিনেমায় সহ-প্রযোজক হিসেবে রয়েছে চরকি। সিনেমায় জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর