যুদ্ধভূমিতে এনটিআর জুনিয়রের অপেক্ষায় হৃতিক!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:47:59

হৃতিকের কেরিয়ারের অন্যতম ব্যবসা সফল ছবি ‘ওয়ার ২’। যশরাজ ব্যানারের এই ছবির সিকুয়েল নিয়ে গত কয়েকমাস ধরেই চর্চা তুঙ্গে। দিন কয়েক আগেই জানা গিয়েছিল ‘ওয়ার ২’-তে টাইগারের বদলে নতুন সঙ্গী পাচ্ছেন হৃতিক। আর তিনি আর কেউ নন ‘আরআরআর’ তারকা জুনিয়র এনটিআর। যদিও সেই নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। তবে তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরের জন্মদিনে বিষয়টা ফাঁস করলেন হৃতিক!

শনিবার জুনিয়র এনটিআরের জন্মদিন। এদিন সোশ্যাল মিডিয়ায় তারকার জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন হৃতিক। যা দেখে ভক্তরা নিশ্চিত ‘ওয়ার ২’-এ হৃতিকের সঙ্গী হিসাবে থাকছেন জুনিয়র এনটিআরই!

এদিন টুইটারে হৃতিক লেখেন, ‘শুভ জন্মদিন জুনিয়র এনটিআর! আনন্দে ভরে উঠুক তোমার দিন, বছরটা অ্যাকশনে জমজমাট। বন্ধু, তোমার জন্য যুদ্ধভূমিতে অপেক্ষা করব… তোমার দিন আনন্দ আর শান্তিতে ভরে উঠুক….যতক্ষণ না পর্যন্ত আমাদের দেখা হচ্ছে’। এরপর তেলুগু ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানান হৃতিক।

হৃতিকের এই টুইট দেখে উত্তেজিত ভক্তরা। একজন লেখেন, ‘উফ! তোমাদের দুজনকে একসঙ্গে পর্দায় দেখব…. দারুণ এক্সাইটেড’। অপর এক ভক্ত লেখেন,'দুজন প্রিয় মানুষ এক ছবিতে, ওয়ার ২-এর জন্য মুখিয়ে রয়েছি'। ‘আরআরআর’ ছবির দৌলতে এখন ভারতজোড়া স্বীকৃতি জুনিয়র এনটিআরের।

প্রসঙ্গত, আগেই পরিচালক বদল হয়েছে এই ছবির। সিদ্ধার্থ আনন্দ নয়, ওয়ারের সিকুয়েল পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার স্পাই থ্রিলার উপহার দেওয়ার পরেও কেন পরিচালক বদল হল ওয়ারের সিকুয়েলের? তা নিয়ে সন্দিহান অনেকেই। যদিও ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আপতত ‘ফাইটার’ নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ। যশরাজ ফিল্মসের এই ছবিতেও নায়কের ভূমিকায় রয়েছেন হৃতিক, বিপরীতে দীপিকা। ওয়ার ছবিতে টাইগার অভিনীত চরিত্র দুটির মৃত্যু হয়েছিল, স্বভাবতই দ্বিতীয়ভাগে মেজর কবীর ধালিওয়ালের (হৃতিক) নতুন সঙ্গী দরকার।  এই ছবিতে হৃতিক আর জুনিয়র এনটিআরের নায়িকাই বা কে হবেন? তাও স্পষ্ট নয়। তবে উঠে আসছে আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘের নাম। সূত্রের খবর চলতি বছর শীতেই ফ্লোরে যাচ্ছে ‘ওয়ার ২’।

এ সম্পর্কিত আরও খবর