আবুধাবিতে জয়া আহসান, সঙ্গে বলিউডের বিজয়!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 20:32:55

আইআইফা ২০২৩-এ যোগ দিতে বলি তারকাদের মতো আবুধাবিতে গিয়েছিলেন বাংলাদেশের জয়া আহসান। এই মুহূর্তেও তিনি আবুধাবিতেই রয়েছেন। আইফার অনুষ্ঠান থেকেই বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জয়া। তাঁর সঙ্গে দেখা গিয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরীকে, যিনি কিনা আবার জয়ার হিন্দি ডেবিউ ছবি 'কড়ক সিং'-র পরিচালক। আইআইফা-র অনুষ্ঠানে জয়া নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি পরেছেন। সঙ্গে গলায় পরেছিলেন দামি মুক্ত ও পাথরের গয়না। ধুতি স্টাইলে মসলিন শাড়িটি পরতে দেখা যায় জয়াকে।

এদিকে IIFA-র অনুষ্ঠানেই পছন্দের অভিনেতা বিজয় বর্মার সঙ্গে দেখা হয়ে গেলে তাঁর সঙ্গে লেন্সবন্দি হতেও ছাড়েননি জয়া। জয়ার পোস্টে সেই ছবিও উঠে এসেছে। সেবিষয়ে জয়া আনন্দবাজারকে জানান, ‘বিজয় আমার প্রিয় অভিনেতা। আমি ওঁর দাহাড় সিরিজটি দু’বার দেখেছি।

আবুধাবিতে ওঁর সঙ্গে দেখা হয়। টনি দা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আমাদের পরিচয় করিয়ে দেন। পছন্দের অভিনেতাকে সামনে পেয়ে ভাবলাম ছবি তোলার সুযোগ মিস করা উচিত নয়। আমরা প্রায় দশ মিনিট কথা বলেছি।' প্রসঙ্গত, এই মুহূর্তে তমান্না ভাটিয়ার সঙ্গে বিজয়ের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছ।

অনিরুদ্ধ রায় চৌধুরীর 'কড়ক সিং'টিমের সঙ্গে এবার আবুধাবিতে গিয়েছেন জয়া। জয়ার প্রথম ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, সঞ্জনা সঙ্ঘী, পার্বতী থিরুবতুর মতো অভিনেতারা। ছবিটি একটি পারিবারিক ড্রামা বলেই জানা যাচ্ছে।

এদিকে আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে জয়া আহসান অভিনীত কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘অর্ধাঙ্গিনী’। প্রসঙ্গত এপার এবং ওপার দুই বাংলাতেই অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জয়া আহসান। এবার তিনি বলিউডের পথেও নিজের পরিচিতি তৈরি করতে চলেছেন।

এ সম্পর্কিত আরও খবর