ঈদুল আজহায় থাকছে সিয়াম আহমেদ

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 19:47:40

প্রথমবারের মতো বাংলাদেশে নির্মিত হয়েছে সাইবার থ্রিলার 'অন্তর্জাল'। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

এই চরিত্র নিয়ে এর আগে তিনি বলেন যে, এই চরিত্রটা যখন আমি পাই, তখন সিনেমাটির পরিচালক আমাকে একজন সত্যিকারের লুমিনের সাথে পরিচয় করিয়ে দেয়। আমি সেটা হয়ে ওঠার চেষ্টা করি। আমার-আপনার ফ্রেন্ড সার্কেলের এমন কিছু মানুষ আছে যারা পড়াশোনা শেষ করার পর ভালো সুযোগের আশায় বিদেশে পাড়ি জমায়। লুমিন রাজশাহীর একটা ছেলে। তার আমেরিকা-কানাডায় গিয়ে পড়াশোনা করে সেখানে থাকার সুযোগ ছিল। কিন্তু এটা না করে লুমিন চলে যায় সাঁওতাল পল্লীতে। ছোট বাচ্চাদের প্রোগ্রামিং শিখিয়েছে। আমার মনে হয় এটাই বাংলাদেশ।

অন্তর্জাল' সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। রোববার ‘অন্তর্জাল’-এর অফিসিয়াল ফেসবুক পেজে ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলা সিনেমার সময় বদলাচ্ছে, বিশ্বে কদর বাড়ছে আমাদের সিনেমার। নতুন ধরণের বিষয় নিয়ে নতুন নতুন সিনেমা নির্মিত হচ্ছে আর দর্শকও স্বাগত জানাচ্ছে। নতুন ধরণের বাংলা সিনেমার সাথে যারা দর্শকদেরকে পরিচয় করিয়ে দিয়েছেন, তাদের অন্যতম পরিচালক দীপংকর দীপন এর মুক্তির অপেক্ষায় থাকা সাইবার অ্যাকশন থ্রিলার ‘অন্তর্জাল’ নিয়ে মানুষের আগ্রহ আর উত্তেজনার শেষ নেই।’

এরপর লেখা হয়েছে, ‘অবশেষে অপেক্ষার পালা শেষ করে সারা দেশে ও বিশ্বব্যাপী ঈদ-উল-আজহায় মুক্তি পেতে যাচ্ছে মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট প্রযোজিত সিনেমা ‘অন্তর্জাল’। ‘অন্তর্জাল’ সিনেমাটি বাংলাদেশ, কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইউরোপ আর মধ্যপ্রাচ্যে একসাথে ঈদ উল আজহায় মুক্তি পাচ্ছে। স্বপ্ন স্কেয়ারক্রো আন্তর্জাতিক ডিস্ট্রিবিউশন চেইনের মাধ্যমে আমেরিকা ও কানাডার একাধিক শহরে প্রায় শতাধিক সিনেমা হলে নিয়মিত প্রদর্শনীর জন্য রিলিজ করা হচ্ছে সিনেমাটি।’

সিনেমায় রোবটপ্রেমী প্রিয়ম নামের চরিত্রে অভিনয় করবেন সুনেরাহ। সিয়াম-সুনেরাহ এই দুই তারকার সঙ্গে যুক্ত আছেন ছবিতে আরেক তারকা বিদ্যা সিনহা মিম। এতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে।

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিয়াম নতুন এই সিনেমায় ভিন্ন লুকে ঈদে চমক হিসেবে দর্শকের সামনে আসছেন ।

এ সম্পর্কিত আরও খবর