এবার রাম-সীতা চরিত্রে ধরা দিচ্ছেন রণবীর-আলিয়া!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 07:45:04

এসএস রাজামৌলির ছবি আরআরআর-এ সীতা নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া। এবার হয়তো তাঁকে সত্যি রামায়ণের সীতার ভূমিকায় দেখা যাবে। নীতেশ তিওয়ারির ম্যাগনাম ওপাস রামায়ণের সীতার ভূমিকায় থাকবেন আলিয়া? তাঁর বিপরীতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে? এমনটাই সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই টুইটারে ট্রেন্ডিং লিস্টে উঠে আসেন আলিয়া।

আর এক সপ্তাহ পরেই মুক্তি পাবে কৃতি শ্যানন এবং প্রভাস অভিনীত ছবি আদিপুরুষ। সেটা নিয়ে চর্চা, বিতর্ক দুই তুঙ্গে আর তার মধ্যেই চর্চায় উঠে এল নীতেশ তিওয়ারির এই ছবির কথা। জানা গিয়েছে চলতি বছরের ডিসেম্বর থেকেই এই ছবির শুটিং শুরু হবে। আর সত্যি যদি তাতে বলি পাড়ার পাওয়ার কাপল ‘রণালিয়া’ জুটি বাঁধেন তাহলে তো কথাই নেই!

এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী নীতেশ তিওয়ারির এই ‘রামায়ণ’-এ রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। সীতা হিসেবে থাকবেন আলিয়া ভাট। আর যশকে দেখা যাবে রাবণের ভূমিকায়। ২০২৩ -এর দীপাবলির সময় এই ছবির হালহকিতের বিষয় ঘোষণা করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

এই চর্চা তুঙ্গে ওঠার অবশ্য একটা কারণ আছে। কিছুদিন আগেই নীতেশ এবং এবং আলিয়াকে একত্রে দেখা গিয়েছে। দুজনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর সেখান থেকেই উসকে গিয়েছে এই জল্পনা। তবে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এই ছবি নিয়ে। ছবির নির্মাতারা যেন এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

প্রসঙ্গত রণবীর বিগত কিছুদিন ধরে ডিএনইজি অফিসে যাচ্ছেন। এই ছবির কাজ কতটা এগোল সেটা নিয়েই চর্চা চলছে এখন সেখানে। প্রিভিজ্যুয়ালাইজেশন করা হয়েছে এই ছবির। রামের চরিত্রের জন্য লুক টেস্টও করা হয় অভিনেতার। একবার সঠিক লুক পাওয়া গেলে শোনা যাচ্ছে অভিনেতা তাঁর চেহারায় বদল আনা শুরু করবেন।

প্রসঙ্গত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর এবং আলিয়ার জুটি ভীষণই নজর কেড়েছিল সবার। এই ছবির শুটিং করতে গিয়েই তাঁরা কাছাকাছি আসেন। এবার যদি নতুন করে এই বিগ বাজেট ছবিতে তাঁরা জুটি বাঁধেন তাহলে সেটা যে সোনায় সোহাগা হবে সেটা বলাই বাহুল্য! আপাতত দর্শকরা আনুষ্ঠানিক ঘোষণা শোনার জন্য মুখিয়ে আছেন।

এ সম্পর্কিত আরও খবর