পরীমণির ছেলেকে কী উপহার দিলেন অপু বিশ্বাস?

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 21:03:34

ছেলে রাজ্যের প্রথম জন্মদিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে উদযাপন করেছে চিত্রনায়িকা পরীমণি। বৃহস্পতিবার (১০ আগস্ট) ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন ছিল।

অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বাংলাদেশের চলচ্চিত্র জগতের তারকারা। ছিলেন নায়িকা অপু বিশ্বাসও। জন্মদিনে রাজ্যের জন্য হাতে করে নিয়ে আসেন একটি সোনার চেন। যা নিজের হাতেই পরিয়ে দেন তিনি পরীমণির ছেলের গলায়। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অপু নিজেই।

এর আগে পরীমণি জানিয়েছিলেন, ‘ছেলের প্রথম জন্মদিন নিয়ে অনেক পরিকল্পনা ছিল তাদের (পরীমণি ও শরিফুল রাজ)। ভেবেছিলাম পুরো পরিবার একসঙ্গে ছবি তুলব। সেসব আর হল না।’

ছেলের জন্মদিনে একেবারে পদ্ম ফুলের মতো লং গাউনে সেজেছিলেন পরীমণি। ছেলেকে পরিয়েছিলেন সাদা রঙা পাজামা-পঞ্জাবি। পরে অবশ্য রাজ্যকে দেখা যায় পদ্মফুলের রঙের স্যুটে।

আইনত বিচ্ছেদ না হলেও বেশ কিছু দিন থেকে আলাদা থাকছেন তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে যান রাজ। এর পর আর বাসায় ফেরেননি তিনি।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

এ সম্পর্কিত আরও খবর