রাজ-পরীর বিচ্ছেদ!

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪ | 2023-09-20 12:47:36

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত জুটি পরীমণি ও শরীফুল রাজের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে। পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে গত সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী।

এ বিষয়ে জানতে পরীমণি ও শরীফুলরাজের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

খাদের কিনারে থাকা রাজ ও পরীমণির সংসার অবশেষে ভেঙেই গেল। গত ১৮ সেপ্টেম্বর দেশের আলোচিত নায়িকা পরীমণি তার চতুর্থ স্বামী অভিনেতা শরীফুল রাজকে ডিভোর্স দিয়েছেন।

এর আগে, মঙ্গলবার মধ্যরাতে পরীমণি ফেসবুকে এক পোস্ট দিয়ে রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন। জানান, এক পাতানো বোনকে সঙ্গে নিয়ে রাজ তার গায়ে হাত তুলেছেন।

অভিনেত্রী লিখেছেন, ‘ধরেন, এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম- কী বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো?

পরীমণি প্রশ্ন রেখে আরও লিখেছেন, রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কী চলে মহানগর প্রজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।

যদিও এই পোস্টটি কিছুক্ষণ পরই মুছে ফেলেন পরীমণি। এরপর নায়িকার ব্যবহৃত নম্বরটি ফেসবুকে পোস্ট করা হয়। তবে সেই নম্বরে সংযোগ পাওয়া যাচ্ছে না। মুছে ফেলা হয় পরের পোস্টটিও। পরীমণির ফেসবুক হ্যাক হয়নি তো? জানতে নায়িকাকে ফোন দিলে তিনি কেটে দেন। বার্তা পাঠালেও উত্তর মেলেনি।

এদিকে কোন পাতাতো বোনকে সঙ্গে নিয়ে পরীমণিকে মারধর করলেন অভিনেতা শরীফুল রাজ? এ সম্পর্কে জানতে রাজের সঙ্গে যোগাযোগ করলে তাকেও পাওয়া যায়নি। তার সেলফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

গত মার্চে তিন অভিনেত্রীর সঙ্গে রাজের কয়েকটি ছবি আর ভিডিও ফাঁস হলে প্রকাশ্যে চলে আসে পরীমণির সংসারের টালমাটাল খবর। অভিনেত্রী জানান, ওই ঘটনার কিছুদিন আগেই রাজ তার বাসা ছেড়ে চলে যান। ফেরেননি কয়েক মাসেও। এবার জানা গেল নায়িকা ডিভোর্স দিয়েছেন রাজকে।

এ জুটির বিয়ে হয়েছিল ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে। সেই খবর তারা ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। কিন্তু সন্তানের মায়া বেঁধে রাখতে পারল না রাজ-পরীর সংসার। বিয়ের পর থেকে একাধিকবার দাম্পত্য কলহের জেরে পরীমণির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন রাজ। তবে অভিমান ভুলে আবার ফিরেও এসেছেন। তবে এবার আর ফিরলেন না। পরীর জীবন থেকে চলে গেলেন চিরতরে।

জানা যায়, রাজ ছিলেন পরীমণির চতুর্থ স্বামী। অর্থাৎ, এর আগে নায়িকা আরও তিনটি বিয়ে করেন। তার মধ্যে দুটি বিয়ে করেন চলচ্চিত্রে আসার আগে। নায়িকা বনে যাওয়া পর ২০২০ সালের মার্চে কামরুজ্জামান রনি নামে সহকারী পরিচালককে বিয়ে করেন পরীমণি। সেই সংসারে ভাঙে মাত্র তিন মাসে।

এরপর তামিম নামে এক বিনোদন সাংবাদিকের সঙ্গে আংটি বদল করেছিলেন পরীমণি। তবে সেটি আর বিয়ে পর্যন্ত গড়ায়নি।

এ সম্পর্কিত আরও খবর