জিতের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন সঞ্জয় সমদ্দার

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-12 09:19:17

ছোটপর্দায় দারুণ কিছু কাজ করে নিজের জাত চিনিয়েছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। সেই নির্মাতা এবার বড়পর্দার জন্য প্রথম কাজ করছেন। তাও আবার কলকাতার ছবিতে। শুধু তাই নয়, তার প্রথম ছবির নায়ক প্রযোজক কলকাতার সুপারস্টার জিৎ। এসব কথা অনেকেই জানেন। তবে নতুন খবর হলো, ছবিটি আজই সেন্সর ছাড়পত্র পেয়েছে। এরইমধ্যে ছবি মুক্তির দিনও ঘোষনা করা হয়েছে। সঞ্জয় বার্তা২৪.কমকে বলেন, ‘সব ঠিকঠাক থাকলে ছবি মুক্তির সময় আমি কলকাতাতেই থাকব।তিনি আরও বলেন, ‘নিজের ছবি বলে বলছি না। ছবিটি সত্যি খুব ভালো হয়েছে। সেটি দর্শক দেখার পর বুঝতে পারবেন।

নতুন নির্মাতা হিসেবে কলকাতার কাজ করতে গিয়েছেন। ছবি মুক্তির আগে কতোটা চাপ অনুভব করছেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমি আমার ছবির ব্যাপারে শতভাগ আত্মবিশ্বাসী তাই আলাদা কোন চাপ নেই। তবে যে কোন কাজ দর্শক কিভাবে গ্রহণ করবে সেটি জানার ব্যপারে এক ধরনের আগ্রহ প্রত্যাশা তো থাকেই। তবে আমি নতুন পরিচালক বলে কোন ধরনের বিরূপ অভিজ্ঞতার সম্মুখীন হইনি। তারা অত্যন্ত সম্মান করেছেন আমাকে। ঘুণাক্ষরেও টের পাইনি আমি আলাদা একটি দেশ থেকে এসে কাজ করছি। একজন সুপারস্টারকে নিয়ে কাজ করেছি, কিন্তু আলাদা কোন চাপ অনুভব হয়নি। জিৎ এতোটাই পেশাদারিত্বের সঙ্গে পুরোটা কাজ শেষ করেছেন।

ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ার আনন্দ নিজের ফেসবুকেও প্রকাশ করেছেন নির্মাতা। তিনি লিখেছেন, ‘আজকে একজন নির্মাতা হিসেবে ভীষন আনন্দের দিন। আমার পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র সুপারস্টার জিৎ অভিনীতমানুষআনকাট সেন্সর (/) সার্টিফিকেট পেয়েছে। টিভিসি, ওভিসি, শর্টফিল্ম, নাটক, টেলিফিল্ম, মিউজিক্যাল ফিল্ম, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ, টেলিভিশন ফিচার ফিল্ম ইত্যাদি নির্মাণ করে অবশেষে ফিচার ফিল্মমানুষ ভিজ্যুয়াল ফিকশনের প্রায় সব ফরম্যাটে কাজ করে এই অবধি পৌঁছানোর পথে আপনাদের যে ভালোবাসা সমর্থন পেয়েছি তা যেনো বাড়তে থাকে সেই প্রার্থনা।

জিতের অমানুষে আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সুস্মিতা চ্যাটার্জি প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর