কলকাতায় থুবড়ে পড়েছে শাকিবের প্রিয়তমা

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-07 14:44:19

সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি বাংলাদেশে খুব সাড়া জাগালেও থুবড়ে পড়েছে ওপার বাংলায়। জাহিদ হাসান অভির হাত ধরে সিনেমাটি ভারতে গেলেও প্রচারের অভাবে সুবিধা করতে পারছে না।

শুক্রবার (৩ নভেম্বর) পশ্চিমবঙ্গ আসাম ও ত্রিপুরায় মুক্তি পায় প্রিয়তমা। পশ্চিমবঙ্গের ৪০ হলে মুক্তি পেলেও এখন চলছে পাঁচটি হলে মাত্র। যদিও সাফল্যের মুখ দেখেনি এখনো এই প্রিয়তমা সিনেমা। 

উত্তর ২৪ পরগনার বারাসাতের হেলাবটতলা লালি সিনেমা হলে চলছে একটি শো। ম্যানেজার গৌতম দে জানিয়েছেন, প্রচারণা না থাকায় ভালো সিনেমাটি দর্শক টানছে না। দুর্গা পূজা গিয়েছে সামনে কালীপূজা। লোকজন ঘোরাফেরায় ব্যস্ত। 

তিনি আরও বলেন, ‘যারা হলে আসছেন খোঁজ নিচ্ছেন কবে আসবেন সালমান খানের টাইগার থ্রি। প্রিয়তমার তেমন কোনো আগ্রহ নেই তাদের। এখন পাবলিসিটি যুগ। প্রচারণা না হলে আগামী দিনে শো পাওয়া মুশকিল হবে।’ 

তিনি আরও বলেন, ‘বড় সিনেমার সঙ্গে যেন ক্ল্যাস না করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। সামনে টাইগার থ্রি, এরপর শাহরুখ খানের ডাঙ্কি, তারপর দেবের প্রধান। এ সময় বাংলাদেশের সিনেমা ভালো ব্যবসা করবে না। ব্যাপক প্রচার হলে দর্শক সিনেমা দেখতে আসবে।’

দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর এলাকার মহামায়া সিনেমা হলে প্রিয়তমার মাত্র তিনটি শো চলেছে। দর্শকও চোখে পড়ার মতো ছিল না।

হিমেল আশরাফ পরিচালিত প্রিয়তমায় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। গত ঈদে মুক্তি পেয়ে সিনেমাটি বাংলাদেশে ভালো ব্যবসা করেছে। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়ায় সফলতা পেয়েছে। ওটিটিতেও মানুষ দেখেছে। কিন্তু পশ্চিমবঙ্গে প্রিয়তমা প্রিয় হওয়ার জো নেই।

আগামী ১১ নভেম্বর পর্যন্ত পশ্চিমবঙ্গের হলগুলোতেও চলবে প্রিয়তমা। ১০ নভেম্বর প্রিয়তমা মুক্তি পেতে পারে কলকাতার কিছু মাল্টিপ্লেক্সে। দীপাবলির সময় মুক্তি পাবে টাইগার থ্রি।



এ সম্পর্কিত আরও খবর