ভাগিনাকে নিয়ে ৫৩তম জন্মদিনের কেক কাটলেন সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 18:01:10

আরও এক বছর বেড়ে গেলো সালমান খানের। আজ (২৭ ডিসেম্বর) ৫৩ বছরে পা দিয়েছেন বলিউডের এই সুপারস্টার। প্রতিবারের মতো এবারও নিজের পানভেল খামারবাড়িতে জন্মদিন পার্টির আয়োজন করেছেন সল্লু। সেখানেই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা।

পরিবারের সদস্য ছাড়াও সালমানের জন্মদিন পার্টিতে আরও দেখা গেছে- অনিল কাপুর, ক্যাটরিনা কাইফ, সুস্মিতা সেন, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনু সোদ, কৃতি শ্যানন, সাজিদ-ওয়াজিদ, সোনাক্ষি সিনহা, মৌনি রয় ও সুনিল গ্রোভারের মতো জনপ্রিয় তারকাদের।

সালমান খান ও মৌনি রয়

 

বুধবার (২৬ ডিসেম্বর) মধ্য রাতে ছোট বোন অর্পিতা খান শর্মার ছেলে আহিল শর্মাকে নিয়ে ৫৩তম জন্মদিনের কেক কেটেছেন সালমান খান। এরইমধ্যে তার কেক কাটার ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আহিলের পাশাপাশি সালমানের সঙ্গে দেখা গেছে তার কথিত প্রেমিকা লুলিয়া ভানটুর ও বডিগার্ড শেরাকে।

পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে কেক কাটার আগে মিডিয়া কর্মীদের সঙ্গে কেক কাটেন সালমান খান। এছাড়া ভক্তদের জন্য একটি বিশেষ ঘোষণাও দিয়েছেন ‘সুলতান’খ্যাত এই তারকা।

বুধবার (২৬ ডিসেম্বর) নিজের অফিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন সালমান। যেখানে তিনি জানান, তার হাতে সবসময় থাকা ব্রেসলেটটি এখন চাইলে যে কেউ পরতে পারবে। কেননা এই একই ব্রেসলেট এখন পাওয়া যাচ্ছে সালমানের দাতব্য সংস্থা ‘বিইং হিউম্যান জুয়েলারি’তে।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ইন্দোর মধ্যপ্রদেশে জন্মগ্রহণ করেন সালমান। তার বাবার নাম সেলিম খান। তিনি একজন অভিনেতা ও চিত্রনাট্যকর। তার মায়ের নাম শুশিলা চরক। ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ৩০ বছরের ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।

বলিউড সুপারস্টার সালমান শুধু সফল অভিনেতা, প্রযোজক কিংবা টিভি অনুষ্ঠানের সঞ্চালকই নন, উদার মনের একজন মানুষও। সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘বিইং হিউম্যান’ নামক একটি দাতব্য সংস্থা পরিচালনা করেন সল্লু (সালমান খানের ডাকনাম)।

৫৩ বছর বয়সী এই অভিনেতা এখন ব্যস্ত আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ক্যাটরিনা কাইফ, টাবু ও দিশা পাতানিসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর