ইমরানের প্রশংসায় পঞ্চমুখ প্রসেনজিৎ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-03 20:44:42

বলিউড অভিনেতা ইমরান হাশমি। সৌমিক সেন পরিচালিত ‘চিট ইন্ডিয়া’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘দিল ম্যায় হো তুম’ শিরোনামের একটি গান।

চমকপ্রদ তথ্য হলো- ১৯৮৬ সালে ‘অমর সঙ্গী’ ছবিতে ব্যবহার করা হয়েছিলো গানটির বাংলা সংস্করণ। এতে কণ্ঠ দিয়েছিলেন কুমার শানু। সেসময় দারুণ জনপ্রিয়তা পায় গানটি।

পরে ১৯৮৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘সত্যমে জয়তে’ ছবির জন্য তৈরি করা হয় গানটির হিন্দি সংস্করণ। যেখানে কণ্ঠ দিয়েছিলেন বাপ্পি লাহেড়ি ও এস. জানাকি। আর অভিনয় করেছিলেন বিনোদ খান্না ও অনিতা রাজ।

আর এই পুরাতন গানটির রিমেক করে নিজের আসন্ন ছবি ‘চিট ইন্ডিয়া’তে ব্যবহার করলেন ইমরান হাশমি। আর এ কারণে বলিউডের এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হলেন ওপার বাঙলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ।

বুধবার (২৬ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় ইমরানকে উদ্দেশ করে প্রসেনজিৎ লিখেছেন- “দিল ম্যায় হো তুম’ গানটি দেখতে ও শুনতে এতো বেশি ভালো হয়েছে যে, অনেক পুরনো স্মৃতি মনে করিয়ে আমাকে একদম স্মৃতিকাতর করে দিচ্ছে। আমার পক্ষ থেকে ‘চিট ইন্ডিয়া’ দলের জন্য শুভকামনা রইলো।”

এরপর প্রসেনজিৎকে ধন্যবাদ জানিয়ে ইমরান লিখেছেন- ‘ধন্যবাদ বুম্বাদা। আমাদের সৌভাগ্য যে তোমার গানটি পছন্দ হয়েছে। এবার ছবিটি যেনো ভালো লাগে সেটি চাই।’

কমেডি-ড্রামা ঘরানার ছবি ‘চিট ইন্ডিয়া’। এটি পরিচালনা করছেন সৌমিক সেন। এতে ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে শ্রেয়া ধানওয়ানথারিকে। ২০১৯ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

 

 

এ সম্পর্কিত আরও খবর